প্রচ্ছদ

কেন্দ্রীয় শহীদ মিনারের পেছনে বিবস্ত্র কিশোরীর লাশ

৩১ জানুয়ারি ২০২১, ১১:২৭

যুগের কন্ঠ ২৪ ডট কম
::ঢাবি প্রতিনিধি::

কেন্দ্রীয় শহীদ মিনারের বেদির পেছন থেকে মীম (১৫) নামের এক কিশোরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন রমনা ডিভিশনের ডিসি মো. সাজ্জাদুর রহমান। তিনি ধারণা করছেন, এটি হত্যাকাণ্ড হতে পারে।

গতকাল শনিবার (৩০ জানুয়ারি) দিনগত রাত ৩টার দিকে পুলিশ ওই কিশোরীকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে রমনা ডিভিশনের ডিসি মো. সাজ্জাদুর রহমান জানান, শহীদ মিনারের পেছন থেকে বিবস্ত্র অবস্থায় ওই কিশোরীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, রাতে শহীদ মিনারের পেছনে ৩ জন মেয়ে একটি ছেলেকে মারধর করছে বলে সংবাদ পাই। ঘটনাস্থল থেকে ৩ মেয়ে ও ছেলেটিকে আটক করা হয়। দুটি ঘটনার বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এ.কে.এম. গোলাম রাব্বানী বলেন, গতকাল রাতে পুলিশ বিষয়টি আমাকে জানিয়েছেন। এটি অত্যন্ত দুঃখজনক। তবে সে (মৃত কিশোরী) আমাদের ক্যাম্পাসের কেউ নয়, বহিরাগত। তার লাশ এখন মর্গে রয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীকে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য বলা হয়েছে।

Shares