প্রচ্ছদ

দল বিশ্রামে, সাকিব অনুশীলনে

৩১ জানুয়ারি ২০২১, ১১:০৮

যুগের কন্ঠ ২৪ ডট কম
সাকিব আল হাসান
::স্পোর্টস ডেস্ক::

দল যখন বিশ্রামে তখন ব্যাট-বল নিয়ে সাকিব আল হাসান গেলেন অনুশীলনে। চোট থেকে ফেরা সাকিবের ব্যাটিং ও বোলিং দেখতে রোববার ব্যক্তিগত অনুশীলনের আয়োজন করেছিল টিম ম্যানেজমেন্ট। প্রধান কোচ রাসেল ডমিঙ্গো, ব্যাটিং কোচ জন লুইস ও ফিজিও জুলিয়ান কেলাফতে তাকে পাখির চোখে পরখ করেন।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তৃতীয় ওয়ানডে ম্যাচে চোট পেয়ে মাঠ ছেড়েছিলেন সাকিব। এরপর কয়েকদিন বিশ্রাম নিয়ে গতকাল মাঠে ফেরেন। ফিরেই তিনি প্রায় ৫০ মিনিটের মতো ব্যাটিং করেন। আজ ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংও করেছেন। কারণ হলো, ৩ ফেব্রুয়ারির প্রথম টেস্টের আগে সাকিবের ব্যাটিং-বোলিংয়ের অবস্থা টিম ম্যানেজম্যান্ট দেখে নিতে চায়। পুরো সেশনে ফিজিও জুলিয়ানও সাকিবের দিকে তীক্ষ্ণ নজর রেখেছিলেন।

সাকিব শুরুতে নেট বোলারদের বিপক্ষে ব্যাটিং করেন। এরপর তার বুদ্ধিদীপ্ত বোলিংয়ের বিপক্ষে ব্যাট করছিলেন রাসেল ডমিঙ্গো। অনুশীলন শেষে এই দক্ষিণ আফ্রিকান কোচ উচ্ছ্বসিত কণ্ঠে সাংবাদিকদের বলেন, ‘সাকিবের বল খেলে খুব মজা পেয়েছি।’

সাকিবের সঙ্গে আজ অনুশীলন করেছেন টেস্ট দলে ডাক পাওয়া পেসার তাসকিন আহমেদ। এই তরুণ পেসারের মাঝে কিছু জড়তা কাজ করছিল। তাকে তাই তীক্ষ্ণ নজর রেখেছিলেন কোচ-ফিজিওরা।

Shares