প্রচ্ছদ

বিয়ে করলেন সংগীতশিল্পী ইমন

০১ ফেব্রুয়ারি ২০২১, ০৯:৩২

যুগের কন্ঠ ২৪ ডট কম
ইমন চক্রবর্তী ও তার স্বামী নীলাঞ্জন
::বিনোদন ডেস্ক::

ব্যাচেলর জীবনের ইতি ঘটিয়ে অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন ‘প্রাক্তন’ সিনেমার ‘তুমি যাকে ভালোবাসো, স্নানের ঘরে বাষ্পে ভাসো’ গান দিয়ে আলোচনায় আসা সংগীতশিল্পী ইমন চক্রবর্তী। গেল অক্টোবরে নীলাঞ্জন ঘোষের সঙ্গে আংটি বদল হলেও বিয়ের পর্বটা সারেন নতুন বছরে।

রোববার দুই পরিবারের উপস্থিতিতে রেজিস্ট্রি করে বিয়ে করেন তারা। আর ঘটা করে অনুষ্ঠান হতে যাচ্ছে আগামীকাল ২ ফেব্রুয়ারি। সে সময় আরও বড় পরিসরে থাকবে আয়োজন। একই দিনে হবে বিয়ে ও বৌভাতের অনুষ্ঠান। মালাবদলের পরই ফেসবুকে ছবি পোস্ট করে অনুরাগীদের সুখবর জানান ইমন। লেখেন, “জাস্ট ম্যারেড।” তারপর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন টলিপাড়ার জনপ্রিয় এই গায়িকা।

ইমনের প্রেমিক থেকে বর হওয়া নীলাঞ্জন পেশায় সুরকার ও সংগীত পরিচালক। ইমন-নীলাঞ্জনের অনেক দিনের প্রেম। কিছুদিন অগোচরে থাকার পর সেই প্রেম আসে প্রকাশ্যে।

ইমন রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক-স্নাতকোত্তর শেষ করেছেন। পড়াশোনা করেছেন সংগীত নিয়ে। ক্ল্যাসিক্যাল, রবীন্দ্রসংগীত ও লোকগানের চর্চা করে আসছেন শুরু থেকেই। ছোটবেলায় মা তৃষ্ণা চক্রবর্তীর কাছে গানের হাতেখড়ি তার। ইমনের শিকড় বাংলাদেশে হলেও বড় হয়েছেন পশ্চিমবঙ্গে। তার ঠাকুরদা কুমিল্লার মানুষ, দেশভাগের সময় তারা চলে যান পশ্চিমবঙ্গে।

চলচ্চিত্রের গানের জন্য ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন ইমন চক্রবর্তী। সংগীতের ক্যারিয়ারে ইমন-নীলাঞ্জন দুজনই ভীষণ ব্যস্ত সময় পার করছিলেন। বর্তমানে গানের পাশাপাশি ভারতীয় বাংলা টেলিভিশন জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘সারেগামাপা’র অন্যতম বিচারকের দায়িত্ব পালন করছেন ইমন চক্রবর্তী।

Shares