প্রচ্ছদ

বেড়াতে গিয়ে ১০ জন অসুস্থ, দুজনের মৃত্যু

০১ ফেব্রুয়ারি ২০২১, ০৯:৪১

যুগের কন্ঠ ২৪ ডট কম
::নিজস্ব প্রতিবেদক::

রাজধানী ঢাকার পার্শবর্তী একটি অবকাশ কেন্দ্রে বেড়াতে গিয়ে একই মালিকানাধীন দুটি আলাদা প্রতিষ্ঠানের অন্তত ১০ জন ব্যক্তি অসুস্থ হয়ে পড়েন এবং তাদের মধ্যে ২ জনের মৃত্যুর ঘটনা ঘটেছে।

শুক্রবার দলটি বেড়াতে যান বলে আন্তর্জাতিক গণমাধ্যম বিবিসি‘র খবরে বলা হয়েছে।খবরে দাবি করা হয়, ঢাকার কাছাকাছি একটি রিসোর্টে একই মালিকানাধীন দু’টি প্রতিষ্ঠানের প্রায় ৪০ জন সদস্য গত শুক্রবার বেড়াতে গিয়েছিলেন। সেখানে থাকার সময়ই অন্তত ১০ জন প্রায় একই সাথে অসুস্থ হয়ে পড়লে তাদের ঢাকায় এনে কয়েকটি হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে দু’জন পরে হাসপাতালে মারা যান। অসুস্থতা ও মৃত্যুর কারণ সম্পর্কে তাদের পরিবারের সদস্য, চিকিৎসক বা প্রতিষ্ঠানের পক্ষ থেকে কোন আনুষ্ঠানিক বক্তব্য দেয়া হয়নি।

ফোরথট পিআরের কর্মকর্তা ইরেশ যাকের বলেছেন, তাদের প্রতিষ্ঠানের কয়েকজন সদস্য বেড়াতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন বলে তারা জানতে পেরেছেন। এ বিষয়ে তারা আরও খোঁজখবর করছেন বলে তিনি জানান।

প্রতিষ্ঠানের অভ্যন্তরীণ একটি বিবৃতিতে বলা হয়েছে, ফোরথট পিআর এবং ব্ল্যাকবোর্ড স্ট্রাটেজিক লিমিটেডের কয়েকজন সদস্য ব্যক্তিগতভাবে ঢাকার বাইরে একটি ভ্রমণে গিয়েছিলেন। সেই সফরের পরে বেশ কয়েকজন অসুস্থ হয়ে মারা গেছেন এবং কয়েকজন গুরুতর অসুস্থ অবস্থায় রয়েছেন বলে জানতে পেরেছেন। কিন্তু কেন এই ঘটনা ঘটেছে, তা এখনো জানা নেই। তারা এই ঘটনায় গভীর দুঃখ প্রকাশ করেছেন।

Shares