প্রচ্ছদ

টাঙ্গাইলে একসঙ্গে ২০ কাউন্সিলর প্রার্থীর পুনর্নির্বাচন দাবি

০২ ফেব্রুয়ারি ২০২১, ১৪:১৫

যুগের কন্ঠ ২৪ ডট কম
::টাঙ্গাইল প্রতিনিধি::

টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে পুনরায় ভোটগ্রহণের দাবি জানিয়েছেন পৌরসভার ১৮টি ওয়ার্ডের পরাজিত কাউন্সিলর প্রার্থীরা।

নির্বাচনে অনিয়ম, দুর্নীতি ও ভোট কারচুপির অভিযোগ এনে তারা এ দাবি জানান। এ ব্যাপারে মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

টাঙ্গাইল পৌরসভার সর্বস্তরের জনসাধারণের ব্যানারে আয়োজিত এ সম্মেলনে তারা অভিযোগ করেন, টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে চরম অনিয়ম, দুর্নীতি ও ভোট কারচুপি করা হয়েছে। প্রশাসনের সহযোগিতায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীর (বিজয়ী) লোকজন নিজেদের বাক্সে ভোট নিয়ে বিজয়ী হয়েছেন। বিভিন্ন কেন্দ্রে এজেন্টদের বের করা দেয়া হয়েছে। এ ব্যাপারে নির্বাচন কমিশনে বরাবর অভিযোগ করা হয়েছে।

তারা আরও বলেন, এসকল নানা অনিয়মের কারণে আমরা নির্বাচনের ফলাফল বয়কট করছি। কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা আসনে পুনরায় নির্বাচন দেয়ার দাবি জানাচ্ছি।

সম্মেলনে কাউন্সিলর প্রার্থী বাবুল সিদ্দিকী, আব্দুর রাজ্জাক প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় প্রায় পরাজিত ২০ জন কাউন্সিলর প্রার্থী উপস্থিত ছিলেন। এর আগে সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন কর্মসুচি পালন করা হয়।

উল্লেখ্য, গত ৩০ জানুয়ারি টাঙ্গাইল পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ফলাফল পাওয়ার পর পরাজিত প্রার্থীরা আন্দোলন করতে থাকেন।

Shares