প্রচ্ছদ

নিরবের সঙ্গে জুটি বাঁধলেন প্রিয়মণি

০৩ ফেব্রুয়ারি ২০২১, ১২:৪৫

যুগের কন্ঠ ২৪ ডট কম
চিত্রনায়ক নিরব ও প্রিয়মণি
::বিনোদন প্রতিবেদক::

ওটিটি প্লাটফর্মের জন্য নির্মিত হতে যাচ্ছে নতুন সিনেমা ‘কসাই’, যেটি পরিচালনা করবেন ‘নবাব এল.এল.বি’ খ্যাত পরিচালক অনন্য মামুন। আর ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন ‘আব্বাস’ খ্যাত চিত্রনায়ক নিরব। এতে নিরবের বিপরীতে অভিনয় করবেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’র প্রতিযোগী প্রিয়মণি। এই সিনেমার মধ্য দিয়ে প্রথমবার জুটি বাঁধতে যাচ্ছেন তারা।

সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এই সিনেমাটির শুটিং শুরু হবে আগামী ৪ ফেব্রুয়ারি মেহেরপুর জেলায়। টানা শুটিংয়ের মধ্য দিয়ে ১৪ দিনেই শেষ হবে ছবিটির কাজ। এরপর চলতি মাসেই ওটিটি প্লাটফর্ম আই-থিয়েটারে সিনেমাটি মুক্তি দিতে চান নির্মাতা।

ছবিতে অভিনয়ের প্রসঙ্গে এর আগে নিরব জানিয়েছেন, ‘গল্পনির্ভর ওয়েব ফিল্ম এটি। প্রতিটি দৃশ্য সাসপেন্সে সমৃদ্ধ। একটি ট্র্যাপে পড়ার ঘটনাকে কেন্দ্র করেই মূলত ‘কসাই’ নির্মিত হবে।’

অন্যদিকে ছবিটির নায়িকা প্রিয়মণি বলেন, নতুন বছরের শুরুটা হতে যাচ্ছে একটা ভালো কাজ দিয়ে। গল্প ভীষণ সুন্দর। নির্মাতা, সহশিল্পী সবার থেকেই সাপোর্ট পাব বলে আশা করছি।

তিনি আরও বলেন, এরইমধ্যে আমি অনেক সিনেমার প্রস্তাব পেয়েছি। কিন্তু ভালো কাজের জন্য সবসময় অপেক্ষা করছিলাম। এবার ব্যাটে-বলে মিলে গেলো। চেষ্টা করবো ভালো কিছু করার।

সেলিব্রেটি প্রডাকশন হাউস প্রযোজিত এই ছবিতে আরও অভিনয় করবেন রাশেদ অপু, নওশাবা, শাহীন মৃধা, এল আর খান সীমান্ত রিও প্রমুখ।

এটি প্রিয়মণির তৃতীয় সিনেমা। তার ‘বর্ডার’ ও ‘ভালবাসার প্রজাপতি’ নামের দুটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায় আছে। অন্যদিকে, নিরবের হাতে রয়েছে বিধাতা, ফিরে দেখা ও ছায়াবৃক্ষ সিনেমা। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অফিসার রিটার্নস, ক্যাসিনো, তিতুমীর ও রৌদ্র ছায়া।

Shares