প্রচ্ছদ

বিয়ে ভাঙতে গিয়ে প্রেমে পড়েন জোভান-তিশা!

০৬ ফেব্রুয়ারি ২০২১, ০৯:৩৪

যুগের কন্ঠ ২৪ ডট কম
‘পালাই পালাই’ নাটকের দৃশ্যে জোভান-তিশা
::বিনোদন ডেস্ক::

ভালোবাসা দিবসকে ঘিরে নির্মিত হয়েছে নাটক ‘পালাই পালাই’। তানিন রহমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন ওসমান মিরাজ। রোমান্টিক প্রেমের গল্পে এতে জুটি বেঁধেছেন ফারহান আহমেদ জোভান ও তানজিন তিশা।

সম্প্রতি রাজধানীর উত্তরায় শেষ হয়েছে নাটকটির শুটিং। নাটকটি সম্পর্কে নির্মাতা বলেন, বিয়ে ভাঙতে গিয়ে জোভান-তিশা নিজেরা প্রেমে পড়ে যায়। কিন্তু কেউ কাউকে বলতে পারে না। এর বেশি কিছু বলতে চাই না। একদম পিউর রোমান্টিক প্রেমের গল্প।

ওসমান মিরাজ আরও বলেন, দর্শকরা একটি সুন্দর গল্পের কাজ দেখতে পাবেন এখানে। জোভান এবং তিশা দুজনেই বেশ সহায়তাপরায়ণ। তাদের সঙ্গে কাজ করে ভালোই লেগেছে।

অন্যদিকে জোভান বলেন, ‘পালাই পালাই’ রোমান্টিক প্রেমের গল্প। আর ভালোবাসা দিবসে তো প্রেম-ভালোবাসারই গল্প থাকবে, এটাই স্বাভাবিক। তবে কাজটা ভালো হয়েছে।

‘পালাই পালাই’ নাটকটি আসছে ভালোবাসা দিবস উপলক্ষে বাংলাভিশন টেলিভিশন চ্যানেল ও এস এস এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে বলে জানান নির্মাতা। এখানে জোভান-তিশা ছাড়া আরও অভিনয় করেছেন ‘টিনেজ লাভ’ দিয়ে পরিচিতি পাওয়া দুই ক্ষুদে তারকা মিরাজ ও আরোহী। এছাড়াও রয়েছেন ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, রকি খান, রত্না খান, আনোয়ার প্রমুখ।

Shares