প্রচ্ছদ

যা ছিল প্রিয়াংকা চোপড়ার, আজ তা জ্যাকলিনের

০৬ ফেব্রুয়ারি ২০২১, ০৯:০৭

যুগের কন্ঠ ২৪ ডট কম
জ্যাকলিন ফার্নান্দেজ
::বিনোদন ডেস্ক::

মুম্বাইয়ের বান্দ্রায় এক বহুতল ভবনে একসময় ভাড়া থাকতেন ভলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। ‘কর্মযোগ’ নামের বহুতল ভবনের এই রাজকীয় ফ্ল্যাটটির দাম বর্তমানে ৭ কোটি টাকা। কিন্তু এখন প্রিয়াংকা সেখানে থাকেন না। আর সেই পুরনো বাড়িতে এখন থাকছেন আরেক অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ।

এক সময়ে যেখানে ছিল প্রিয়াংকা চোপড়ার সংসার, এখন সেখানেই বসবাস জ্যাকলিন ফার্নান্দেজের। ২০১৮ সালে আমেরিকার গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ে হওয়ার আগে পর্যন্ত প্রিয়াংকা সেই বাড়িতেই থাকতেন।

ভারতীয় গণমাধ্যম সূত্রে খবর, সম্প্রতি জ্যাকলিন তার নতুন বাসস্থানে এসেছেন। সেখানে একটি সুসজ্জিত বসার জায়গা এবং খোলামেলা বারান্দাও রয়েছে।

এই খবর শুনে নেটাগরিকেরা আবার বলছেন, নতুন বাড়িতে সংসার পাতার ধূম লেগেছে বলিউডে! ২০২০-র শেষের দিকে আলিয়া ভাট রণবীরের কাছাকাছি থাকার জন্য তার বহুতলে একটি ফ্ল্যাট কেনেন। এরপরে শ্রীদেবী এবং বনি কাপুরের কন্যাও নিজের জন্য জুহু এলাকায় ৩৯ কোটি টাকা দিয়ে বাড়ি কেনেন।

সোনাক্ষী সিংও সম্প্রতি নিজের বাসস্থান কেনার ‘স্বপ্নপূরণ’ করেন। মুম্বাইতেই একটি চার কামড়ার বিলাসবহুল বাসস্থান কেনেন তিনি। এ বার নতুন বাড়িতে পা রাখলেন জ্যাকলিনও।

Shares