প্রচ্ছদ

কলাপাড়ায় দুই যুবলীগ নেতা বহিষ্কার

১৩ ফেব্রুয়ারি ২০২১, ১৩:৪৮

যুগের কন্ঠ ২৪ ডট কম
বহিষ্কৃত দুই যুবলীগ নেতা
::পটুয়াখালী প্রতিনিধি::

পটুয়াখালীর কলাপাড়ায় আসলাম হাওলাদার ও ফারুক হাওলাদার নামক দুই যুবলীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার দুপুরে যুবলীগ পটুয়াখালী জেলা শাখা ও মহিপুর থানা শাখা পৃথক প্রেস বিজ্ঞপ্তি দিয়ে বিষয়টি নিশ্চিত করেছে।

পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিপক্ষ নেয়ায় বালিয়াতলী ইউনিয়ন যুবলীগের সভাপতি ও উপজেলা শাখার সহ-সভাপতি আসলাম হাওলাদারকে বহিষ্কার করা হয়। এছাড়া যুবলীগ মহিপুর থানা শাখার সদস্য মো. ফারুক হাওলাদারকে বহিষ্কার করা হয়েছে।

যুবলীগ পটুয়াখালী জেলা শাখার আহ্বায়ক অ্যাড. মো. আরিফুজ্জামান ও যুগ্ম আহ্বায়ক অ্যাড. মো. শহীদুল ইসলাম শহীদ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি জননেত্রী শেখ হাসিনা কলাপাড়া পৌরসভা নির্বাচনে বিপুল চন্দ্র হাওলাদারকে নৌকা প্রতীকে নির্বাচন করার জন্য মনোনয়ন দেন। কিন্তু বালিয়াতলী ইউনিয়ন যুবলীগের সভাপতি ও কলাপাড়া উপজেলা শাখার সহ-সভাপতি আসলাম হাওলাদার সংগঠনের সিদ্ধান্ত উপেক্ষা করে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করে যাচ্ছে। এ কারণে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নির্দেশ মোতাবেক আসলাম হাওলাদারকে পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

অপরদিকে যুবলীগ মহিপুর থানা শাখার আহ্বায়ক মো. মিজানুর রহমান বুলেট আকন ও যুগ্ম আহ্বায়ক মো. মাসুদ রানা স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, যুবলীগ মহিপুর থানা শাখার সদস্য মো. ফারুক হাওলাদার সংগঠনের সিদ্ধান্ত উপেক্ষা করে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করছে। দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে কলাপাড়া উপজেলা ও পটুয়াখালী জেলা যুবলীগের সুপারিশ মোতাবেক মো. ফারুক হাওলাদারকে সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়।

Shares