প্রচ্ছদ

শখের বশে বাবার ভ্যান চালাতে গিয়ে মাদ্রাসাছাত্র খুন

১৩ ফেব্রুয়ারি ২০২১, ১৩:২৭

যুগের কন্ঠ ২৪ ডট কম
::পাবনা প্রতিনিধি::

শখের বশে বাবার ভ্যান চালাতে গিয়ে খুন হয়েছে শিশু বেলাল হোসেন (১০)। নিখোঁজের চারদিন পর তার লাশ উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ।

শনিবার দুপুরে পাবনা সদর উপজেলার ভাঁড়ারা মসজিদের পাশের একটি ক্যানেল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত বেলাল সদর উপজেলার চোমরপুর গ্রামের আফজাল হোসেনের ছেলে ও শ্রীকোল ফোরকানিয়া মাদ্রাসার ২য় শ্রেণির ছাত্র ছিলো।

এ ঘটনার সাথে জড়িত মুকুল নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মুকুল সদর উপজেলার চোমরপুর গ্রামের আব্দুল হাই এর ছেলে।

গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ওসিন কুমার বসাক জানান, স্থানীয়রা সদর উপজেলার ভাঁড়ারা মসজিদের পাশের একটি ক্যানেলে শিশুটির মৃতদেহ ভাসতে দেখেন। পরে তারা পুলিশে খবর দেন। খবর পেয়ে গোয়েন্দা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে শিশুটির মৃতদেহ উদ্ধার করে।

‘এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে গোয়েন্দা পুলিশ ভাড়ারা মসজিদের পাশের একটি ক্যানাল থেকে ওই মাদ্রাসাছাত্রের মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত শিশুর স্বজনরা বেলালকে শনাক্ত করেন।’

স্থানীয়রা জানান, শিশু বেলাল মাদ্রাসা থেকে বাড়ি আসলে বাবার ভ্যান চালাতো। ৯ ফেব্রুয়ারি দুপুরে সে ভ্যান নিয়ে রাস্তায় বের হয়। রাস্তা থেকেই সে নিখোঁজ হয়।

ওসিন কুমার বসাক আরও জানান, ৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় শিশুটির নিখোঁজের ব্যাপারে আতাইকুলা থানায় একটি অভিযোগ দেয়া হয়। এরপর থেকে গোয়েন্দা পুলিশ অনুসন্ধান শুরু করে।

তিনি জানান, পুলিশ এরই মধ্যে মূল হোতা মুকুলকে গ্রেপ্তার করেছে। অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে। পুলিশ শিশুটিকে হত্যার কারণ উদঘাটনে কাজ করছে।

নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানায় পুলিশ।

Shares