প্রচ্ছদ

শুটিং শেষ, মুক্তির অপেক্ষায় ‘পরী’

১৩ ফেব্রুয়ারি ২০২১, ১৩:৪১

যুগের কন্ঠ ২৪ ডট কম
মিম মানতাসা
::বিনোদন প্রতিবেদক::

তরুণ নির্মাতা রাশেদ শামীম স্যাম নির্মাণ করছেন শিশুতোষ চলচ্চিত্র ‘পরী’। গত সোমবার (৮ ফেব্রুয়ারী) সাভারের বিরুলিয়ায় তিনি ছবিটির দৃশ্যধারণ সমাপ্ত করেছেন। শেষদিনের শুটিংয়ে অংশগ্রহণ করেন মিম মানতাসা ও আমান রেজা। এ ছবিতে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন তারা।

ছবিটি প্রসঙ্গে স্যাম বলেন, ‘পরী’ আমার স্বপ্নের প্রজেক্ট। আমাদের দেশে শিশুদের জন্য কাজ করা হয় না বললেই চলে। আমি তাদের জন্য এমন কিছু করতে চেয়েছি যা বড়দেরও ভালো লাগবে।

মিম মানতাসা জানান, আমি ছবির মূল চরিত্র ‘পরী’র বড়বেলার চরিত্রে অভিনয় করেছি। স্বল্প সময়ের জন্য হলেও কাজটি করে ভালো লেগেছে। শুটিংয়ে আমরা বেশ মজা করেছি। শিশুদের নিয়ে নির্মিত ছবির অংশ হতে পেরে ভালো লাগছে।

আমান রেজা বলেন, এর আগে আমি ভারতে স্বস্তিকা মুখার্জীর সাথে একটি শিশুতোষ ছবিতে কাজ করেছি। বাংলাদেশে এটিই প্রথম শিশুতোষ চলচ্চিত্রে কাজ। আমি বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছি। স্যাম একজন প্রতিভাবান নির্মাতা। তার সাথে কাজ করে আরাম পেয়েছি। আশা করি দর্শকের ছবিটি ভালো লাগবে।

ছবির মূলভাবনা নির্মাতা স্যামের। সুমন মজুমদারের রচনায় ছবিটির চিত্রনাট্য লিখেছেন নির্মাতা স্বয়ং। এখানে ‘পরী’ চরিত্রে অভিনয় করেছেন নবাগত নওরীন। এখানে আরও অভিনয় করেছেন ওমর সানী, লারা লোটাস, দিলারা জামান, মোমেনা চৌধুরী, আবু হোরায়রা তানভীর, নাহিদ সুলতানা লেমন প্রমুখ। পোস্ট প্রডাকশনের কাজ শেষ করে চলতি বছর ছবিটি মুক্তি দেয়া হতে পারে। দুইজন পথশিশুর জীবনের গল্পের উপর ভিত্তি করে ছবির কাহিনী গড়ে উঠেছে।

প্রসঙ্গত, রাশেদ শামীম স্যাম ইতোপূর্বে আবির খানের সাথে যৌথভাবে নির্মাণ করেন ‘পোস্টমাস্টার ৭১’। সে ছবিতে অভিনয় করেন চিত্রনায়ক ফেরদৌস, মৌসুমী, অমিত হাসান প্রমুখ।

Shares