প্রচ্ছদ

আবারও স্বনামে উপস্থাপনায় পূর্ণিমা

১৭ ফেব্রুয়ারি ২০২১, ১০:৫৮

যুগের কন্ঠ ২৪ ডট কম
নন্দিত চিত্রতারকা পূর্ণিমা
::বিনোদন প্রতিবেদক::

বড় পর্দায় অনেকদিন দেখা না গেলেও টিভি পর্দায় তার দেখা মেলে প্রায়ই। অভিনয়ের বাইরে নান্দনিক উপস্থাপনায় নতুন পরিচয়েও হয়ে উঠেছেন দর্শকনন্দিত। তিনি আর কেউ নন, ঢাকাই সিনেমার নন্দিত চিত্রতারকা পূর্ণিমা। সেই ধারাবাহিকতায় আবারও উপস্থাপনায় আসছেন ‘মনের মাঝে তুমি’ খ্যাত এই চিত্রনায়িকা।

স্বনামে অর্থাৎ ‘পূর্ণিমার আলো’ শিরোনামের একটি অনুষ্ঠান উপস্থাপনা করবেন তিনি। যেটি প্রচার হবে দেশ টিভিতে। আগামী ৬ মার্চ থেকে দেশ টিভিতে এর প্রচার শুরু হবে। অনুষ্ঠানটি সাজানো হচ্ছে বিনোদন, রাজনীতি, ক্রীড়াসহ বেশ কয়েকটি অঙ্গনের সফল তারকা দম্পতিদের নিয়ে। তবে প্রথম পর্বেই থাকছে চমক। এই পর্বে পূর্ণিমার সঙ্গে থাকবেন নায়ক ফেরদৌস ও রিয়াজ। তারা দুজন উপস্থাপক পূর্ণিমাকে পরিচয় করিয়ে দেবেন ভক্তদের সঙ্গে। থাকবে তিনজনের আড্ডাও। দ্বিতীয় পর্ব থেকে মূল অনুষ্ঠানটি শুরু হবে।

অনুষ্ঠানটি প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘উপস্থাপনা খুবই জটিল একটি শিল্প। আমি খুব এনজয় করি। এর আগেও সেলিব্রিটি শো উপস্থাপনা করেছি। এবার কতোটা নতুনত্ব আনতে পারবো জানি না। তবে চেষ্টা করবো আমি।’

এর আগে টেলিভিশনে তারকাদের নিয়ে ‘এবং পূর্ণিমা’ দিয়ে উপস্থাপনায় নাম লিখিয়েছিলেন অভিনেত্রী। ২০১৮ সালে ‘এবং পূর্ণিমা’ নামে আরটিভিতে প্রচারিত এই সেলিব্রেটি শো উপস্থাপনা করে তুমুল আলোচিত হন পূর্ণিমা।

Shares