প্রচ্ছদ

করোনার টিকা নিলেন এমপি খোকা

১৮ ফেব্রুয়ারি ২০২১, ১৪:০৫

যুগের কন্ঠ ২৪ ডট কম

::নারায়ণগঞ্জ প্রতিনিধি::

করোনার টিকাদান কর্মসূচির ১১তম দিনে করোনা প্রতিষেধক টিকা (ভ্যাকসিন) গ্রহন করলেন নারায়ণগঞ্জ-৩ আসনের (সোনারগাঁ) সাংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

বৃহস্পতিবার ( ১৮ ফেব্রুয়ারী ) সকাল ১১টায় তিনি সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ভ্যাকসিন ক্যাম্প থেকে তিনি এ করোনা টিকা গ্রহণ করেন।

এ সময় তিনি সকলকে টিকা নেয়ার আহ্বান জানানিয়ে বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার দেয়া সময়ের শ্রেষ্ঠ উপহার এই করোনার এই টিকা। এটি সম্পুর্ন নিরাপদ এবং নিজের জন্য নয় দেশের সকলের স্বাস্থ্য রক্ষার সার্থে এই টিকাটি আপনি গ্রহন করুন।

এ সময় উপস্থিত ছিলেন- জাতীয় মহিলা সংস্থার সোনারগাঁ উপজেলা শাখার চেয়ারম্যান, আসন্ন পৌর নির্বাচনে মেয়র পদপ্রার্থী ডালিয়া লিয়াকত, সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: পলাশ কুমার সাহা।

এর আগে গত ৭ ফেব্রুয়ারী ( রোববার ) সকালে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে(ভিক্টোরিয়া) জেলার সিভিল সার্জনের টিকা নেয়ার মধ্য দিয়ে জেলায় টিকা দান কর্মসূচির উদ্বোধন করা হয়।

ইতিমধ্যে টিকা নিয়েছেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু। এরপর নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মোস্তাইন বিল্লাহ, জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, জেলার করোনা ফোকাল পার্সন ডা. জাহিদুল ইসলাম এবং নারায়ণগঞ্জ ক্লাবের সদস্যদের নিয়ে টিকা নেন ক্লাবটির প্রেসিডেন্ট তানভির আহাম্মেদ টিটু।

Shares