প্রচ্ছদ

বগুড়া-গাজীপুরে যুবদলের নতুন কমিটি, ফেনীতে স্থগিত- নারায়ণগঞ্জে বাতিল

১৮ ফেব্রুয়ারি ২০২১, ১৩:৪৫

যুগের কন্ঠ ২৪ ডট কম
জাতীয়তাবাদী যুবদল
::নিজস্ব প্রতিবেদক::

বগুড়া জেলা ও গাজীপুর মহানগর যুবদলের ইউনিট কমিটি ঘোষণা করা হয়েছে। পাশাপাশি ফেনী সদর উপজেলা কমিটি স্থগিত, নারায়ণগঞ্জ মহানগর কমিটি বাতিল এবং মানিকগঞ্জ জেলায় নতুন আহবায়ক কমিটি দেয়ার সিদ্ধান্ত নিয়েছে সংগঠনটি। বুধবার রাতে যুবদলের দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে এই কমিটির এই ঘোষণা করা হয়।

বিবৃতিতে জানানো হয়, যুবদল কেন্দ্রীয় কমিটির এক সভা আজ দলের প্রধান কার্যালয়ে সংগঠনের সভাপতি সাইফুল আলম নীরবের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সভায় সংগঠনকে আরো গতিশীল করার লক্ষ্যে কতিপয় সিদ্ধান্ত গৃহীত হয়। বিলুপ্তকৃত মানিকগঞ্জ জেলায় সংগঠনের ৩১ সদস্য বিশিষ্ট নতুন আহবায়ক কমিটি গঠনের জন্য এবং নারায়ণগঞ্জ মহানগর কমিটিকে বিলুপ্ত করা হয়। এছাড়া ঢাকা বিভাগীয় সাংগঠনিক টিমকে ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির খসড়া তৈরি করে কেন্দ্রীয় নির্বাহী কমিটি কাছে উপস্থাপনের জন্য নির্দেশ দেয়া হয়।

গাজীপুর মহানগর: টঙ্গী পূর্ব থানার আহবায়ক আকবর হোসেন ফারুক, সিনিয়র যুগ্ম আহবায়ক মো. বেনজির রহমান খান পিন্টু ও সদস্য সচিব নাজমুল হোসেন মন্ডল, কাউলতিয়া থানার আহবায়ক নাজমুল আলম সরকার, সিনিয়র যুগ্ম আহবায়ক রুহুল আমিন মাসুম ও সদস্য সচিব মো. কামরুল হাসান সবুর।

বগুড়া জেলা: বগুড়া সদরের আহবায়ক অতুল চন্দ্র দাস ও সিনিয়র যুগ্ম আহবায়ক মো. তহিদুর রহমান, গাবতলী উপজেলার আহবায়ক আরিফুর রহমান মজনু ও সিনিয়র যুগ্ম আহবায়ক মো. রুহুল হাসান রুহিন, গাবতলী পৌর আহবায়ক হারুনুর রশিদ হারুন ও সিনিয়র যুগ্ম আহবায়ক মো. আব্দুল লতিফ, শাহজাহানপুর উপজেলার আহবায়ক মো. সোহেল আরমান রাজু ও সিনিয়র যুগ্ম আহবায়ক মো. জিল্লুর রহমান, সারিয়াকান্দি উপজেলা আহবায়ক মো. মহিদুল ইসলাম মুন্সি ও সিনিয়র যুগ্ম আহবায়ক মো. তারাজুল ইসলাম ফনি, সারিয়াকান্দি পৌরশাখা আহবায়ক মো. মাহমুদুল হাসান সৈকত ও সিনিয়র যুগ্ম আহবায়ক মো. ছাকাওয়াত হোসেন ডাবলু, সোনাতলা উপজেলার আহবায়ক মো. রাসেদুর রহমান হান্নান ও সিনিয়র যুগ্ম আহবায়ক মো. কামরুল হাসান বাবু, সোনাতলা পৌরশাখার আহবায়ক মো. হারুনুর রশিদ ও সিনিয়র যুগ্ম আহবায়ক মো. মাহমুদুর রহমান রনিশিবগঞ্জ উপজেলার আহবায়ক মো. আনোয়ারুল ইসলাম মুকুল ও সিনিয়র যুগ্ম আহবায়ক মো. খালিদ হাসান আরমান এবং শিবগঞ্জ পৌরশাখার আহবায়ক মো. আবু শাহীন ও সিনিয়র যুগ্ম আহবায়ক মো. মেহেদী হাসান তমাল।

“কাহালু উপজেলার আহবায়ক মো. জিল্লুর রহমান ও সিনিয়র যুগ্ম আহবায়ক মো. আব্দুল মমিন, কাহালু পৌরশাখার আহবায়ক মো. পারভেজ আলম ও সিনিয়র যুগ্ম আহবায়ক মো. খোকন খান, নন্দীগ্রাম পৌরশাখার আহবায়ক মো. গোলাম রব্বানী ও সিনিয়র যুগ্ম আহবায়ক এ কে এম মেহেদী হাসান শাহীন, নন্দীগ্রাম উপজেলার আহবায়ক কে এম শফিউল আলম সুমন ও সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুর রউফ রুবেল, দুপচাচিয়া উপজেলা আহবায়ক মো. আফসার আলী ও সিনিয়র যুগ্ম আহবায়ক মোজাফর রহমান, দুপচাচিয়া পৌরশাখার আহবায়ক মো. ইউনুস আলী মহলদার মানিক ও সিনিয়র যুগ্ম আহবায়ক নাজমুল হোসেন নাইম, আদমদিঘি উপজেলার আহবায়ক মো. মিনহাজুল ইসলাম মিনহাজ ও সিনিয়র যুগ্ম আহবায়ক মো. জুয়েল আলী, তালোড়া পৌরশাখা ঃ আহবায়ক মো. এমদাদুল হক ও সিনিয়র যুগ্ম আহবায়ক মো. রাশেদুল ইসলাম, সান্তাহার পৌরশাখার আহবায়ক মো. ওয়াহেদুল ইসলাম ওয়াহেদ ও সিনিয়র যুগ্ম আহবায়ক মো. মাহফুজুল আলম লিটন, ধুনট উপজেলার আহবায়ক মো. রাশেদুজ্জামান উজ্জল ও সিনিয়র যুগ্ম আহবায়ক মো. আব্দুল হালিম এবং ধুনট পৌরশাখার আহবায়ক মো. আবু তালহা শামীম খান ও সিনিয়র যুগ্ম আহবায়ক মো. আল আমিন।

এছাড়া সভায় স্থগিতকৃত চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের ১১টি ইউনিট কমিটি বাতিল করে নতুন আহবায়ক কমিটি গঠনেরও সিদ্ধান্ত গৃহীত হয়।

Shares