প্রচ্ছদ

এটিএম শামসুজ্জামানের জানাজা সম্পন্ন

২০ ফেব্রুয়ারি ২০২১, ১১:৩৫

যুগের কন্ঠ ২৪ ডট কম
::বিনোদন প্রতিবেদক::

কিংবদন্তি অভিনেতা এটিএম শামসুজ্জামানের বিদায়ে শোকের ছায়া নেমে এসেছে শোবিজ অঙ্গনে। শনিবার (২০ ফেব্রুয়ারি) বাদ জোহর নারিন্দার পীর সাহেব বাড়ি মসজিদে তার প্রথম জানাজা সম্পন্ন হয়েছে। এর আগে এটিএম শামসুজ্জামানের শেষ ইচ্ছা অনুযায়ী নারিন্দার পীর সাহেব তার গোসলের প্রক্রিয়া সম্পন্ন করেন। এছাড়াও এফডিসি বা অন্য কোথাও নেওয়া হবে না তার মরদেহ।

জানা যায়, প্রথম জানাজা শেষে সূত্রাপুরে কমিউনিটি সেন্টারে সর্ব সাধারণের শ্রদ্ধা জানানোর জন্য বরেণ্য অভিনেতার মরদেহ রাখা হবে। এরপর সূত্রাপুর জামে মসজিদে তার দ্বিতীয় জানাজা শেষে জুরাইন কবরস্থানে দাফন করা হবে।

ইতোমধ্যে কিংবদন্তি অভিনেতাকে শ্রদ্ধা জানিয়েছেন আনোয়ারা, বৃন্দাবন দাশ, শাহানাজ খুশি, দীপু হাজরা, ইলিয়াস কাঞ্চন, এস এ অলিকসহ আরও অনেকে।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত নানা অসুখে ভুগছিলেন এটিএম শামসুজ্জামান। রক্তে অক্সিজেন লেভেল কমে যাওয়ায় গত বুধবার সকালে পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। কিন্তু হাসপাতালে থাকতে না চাওয়ায় শুক্রবার বিকেলে তাকে বাসায় নিয়ে আসা হয়। এরপর সেই বাসাতেই শনিবার সকাল ৮টার দিকে নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

Shares