প্রচ্ছদ

ত্রিমুখী সংঘর্ষে ট্রলি চালক নিহত

২০ ফেব্রুয়ারি ২০২১, ১১:৫৯

যুগের কন্ঠ ২৪ ডট কম
::বরিশাল প্রতিনিধি::

বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলার বাটাজোর এলাকার কবিবাড়ি নামক স্থানে কাভার্ডভ্যান-ট্রলি এবং মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে আজিজুল সরদার (২২) নামের ট্রলি চালক নিহত হয়েছে। এতে মোটরসাইকেলের চালক ও আরোহী পিতাপুত্রসহ ৩ জন আহত হয়।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে দুর্ঘটনায় নিহত আজিজ বরিশালের উজিরপুর উপজেলার পশ্চিম বামরাইল গ্রামের সিদ্দিক সরদারের ছেলে।

গুরুতর আহত মোটরসাইকেল চালক ছয়গ্রাম স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক টিপু ফরাজী, তার ছেলে জিশান ফরাজী, ট্রলির হেলপার রবিউল ফকিরকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গৌরনদী হাইওয়ে থানার সার্জেন্ট মো. মাহাবুব বাংলাদেশ জার্নালকে জানান, বরিশালগামী কাভার্ডভ্যান বাটাজোরের কবিবাড়ি নামকস্থান অতিক্রমকালে একটি মোটরসাইকেল কাভার্ড ভ্যানকে ওভারটেক করছিল। এ সময় বিপরীত দিকে থেকে আসা ইট বোঝাই ট্রলি মোটরসাইকেল চালক ও আরোহীকে বাঁচাতে গেলে ত্রিমুখী সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই ট্রলির চালক আজিজ নিহত এবং ওই তিনজন গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। কাভার্ড ভ্যানের চালক ও হেলপার পলাতক রয়েছে।

নিহতের স্বজনের আবেদনের প্রেক্ষিতে আজিজের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। দুর্ঘটনাকবলিত কাভার্ড ভ্যান, ট্রলি ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে, যোগ করেন সার্জেন্ট মাহাবুব।

পূর্বের সংবাদ পড়তে

February 2021
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
Shares