প্রচ্ছদ

ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণ

২২ ফেব্রুয়ারি ২০২১, ১২:৪৫

যুগের কন্ঠ ২৪ ডট কম
ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণ
::দিনাজপুর প্রতিনিধি::

দিনাজপুরের ফুলবাড়িতে প্রধানমন্ত্রীর বিশেষ উন্নয়ন সহায়তা প্রকল্পের আওতায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

সোমবার বিকেল ৩টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা চত্বরে ২০ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও ৫৬ জনকে খাতা, কলম, স্কুলব্যাগসহ বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার রিয়াজ উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব বিতরণ করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিরু ছামসুন্নাহার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. মশিউর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোছাম্মৎ, হাসিনা ভুঁইয়া, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আখতারুজ্জামান, অফিসার্স ইনচার্জ ওসি ফখরুল ইসলাম, উপজেলা আদিবাসী উন্নয়ন সমিতির সভাপতি চুন্নু টুডু প্রমুখ।

Shares