প্রচ্ছদ

মিরসরাইয়ে কাউন্সিলর প্রার্থীকে নির্বাচনী প্রচারণায় বাধা-হুমকি

২২ ফেব্রুয়ারি ২০২১, ১৩:৫৩

যুগের কন্ঠ ২৪ ডট কম

::মিরসরাই প্রতিনিধি::
মিরসরাই পৌরসভা নির্বাচনে এক কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় বাধা ও হুমকি প্রদানের অভিযোগ উঠেছে। প্রতিদ্বন্দ্বী প্রার্থী শাখের ইসলাম রাজুর সমর্থকদের উপর্যুপরি হুমকির শিকার পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের উট পাখি প্রতীকের প্রার্থী নিজাম উদ্দিন রবিবার (২১ ফেব্রুয়ারি) বেলা ১২ টায় মিরসরাই প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন। এর আগে তিনি গত ১৩ ফেব্রুয়ারি মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মিরসরাই পৌরসভার রিটার্নিং কর্মকর্তা মিনহাজুর রহমানের কাছে একটি লিখিত অভিযোগ দেন।
কাউন্সিলর প্রার্থী নিজাম উদ্দিন অভিযোগ করেন, আগামী ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য মিরসরাই পৌরসভা নির্বাচনে তাঁর প্রচারপ্রচারণায় উপর্যুপরি হুমকি ধমকি দিচ্ছে প্রতিদ্বন্দ্বী প্রার্থী বর্তমান কাউন্সিলর ডালিম প্রতীকের শাখের ইসলাম রাজুর সমর্থকরা। এছাড়া প্রার্থীর পরিবারের লোকজনও হুমকি থেকে রেহাই পায়নি।
এসব অভিযোগ অস্বীকার করে মিরসরাই পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও কাউন্সিল প্রার্থী শাখের ইসলাম রাজু বলেন, ‘এসব অভিযোগের কোন ভিত্তি নেই। ভোটারদের মাঝে আমার সম্পর্কে নেতিবাচক মনোভাব তৈরি করতে আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ষড়যন্ত্র করছে।’
প্রসঙ্গত মিরসরাই পৌরসভা নির্বাচনে ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী নিজাম উদ্দিন স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। ওইদিন সংবাদ সম্মেলনে তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন, প্রার্থীর বড় ভাই জয়নাল আবেদীন, ভাবি শিরিনা আক্তার, বড় বোন ফেরদৌস আরা বেগম, মেঝ বোন কামরুজাহান, ভাতিজা জাবেদুল ইসলাম।
এদিকে লিখিত অভিযোগ দিয়েও কোন প্রতিকার না পাওয়ার বিষয়ে মিরসরাই পৌরসভার রিটার্নিং কর্মকর্তা মিনহাজুর রহমান বলেন, ‘এ বিষয়ে আমি মিরসরাই থানা পুলিশকে ব্যবস্থা নিতে বলেছি। এছাড়া সোমবার (২২ ফেব্রুয়ারি) সব প্রার্থীকে ডেকেছি। এসব বিষয়ে কড়াকড়ি আরোপ করা হবে। ওইদিন দুই থানার অফিসার ইনচার্জরাও থাকবেন।’

পূর্বের সংবাদ পড়তে

February 2021
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
Shares