প্রচ্ছদ

সিদ্ধিরগঞ্জে ইজিবাইক চালকের আত্মহত্যার চেষ্টা, হাসপাতালে ভর্তি

২২ ফেব্রুয়ারি ২০২১, ১৩:৩৮

যুগের কন্ঠ ২৪ ডট কম
::নারায়ণগঞ্জ প্রতিনিধি::

সিদ্ধিরগঞ্জে নিজের পেটে ছুরি ঢুকিয়ে জুম্মন (৩০) নামে ব্যাটারিচালিত এক ইজিবাইক চালক আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন বলে খবর পাওয়া গেছে।

সোমবার (২২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় উপজেলার শিমরাইলের কাঁচপুর সেতুর পশ্চিম পাশে জেলা ট্রাফিক পুলিশের ডাম্পিং স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের ডাচবাংলা ব্যাংক ইউটার্ন এলাকা থেকে জুম্মনের ব্যাটারিচালিত ইজিবাইকটি আটক করে পুলিশের সহকারী শহর উপপরিদর্শক (এটিএসআই) রাশেদ। এ সময় জুম্মনকে কয়েকটি চড় থাপ্পড় মেরে আড়াই হাজার টাকা রেকার বিল দাবি করেন রাশেদ। পুলিশের মার খেয়ে এবং দাবিকৃত রেকার বিল পরিশোধ করতে না পেরে ক্ষোভে অভিমানে নিজের পেটে নিজেই ছুরিকাঘাত করেন জুম্মন।

এ সময় হতবাক হয়ে পড়েন প্রত্যক্ষদর্শীরা। তারা ওই সময় দ্রুত তাকে সিদ্ধিরগঞ্জের সুগন্ধা হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তবে রেকার বিল দাবির কোনো ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জের শিমরাইল ট্রাফিক পুলিশের টিআই আব্দুল করিম। তিনি বলেন, ওই ইজিবাইক চালক নিজের পেটে নিজেই ছুরি মেরেছে না অন্য কেউ ছুরি মেরেছে তা জানা যায়নি। খবর পেয়ে আমাদের রেকারের অপারেটর সেখানে গিয়ে ইজিবাইকটি হেফাজতে রেখেছে। আহত ইজিবাইক চালককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা এখন ভালো।

Shares