প্রচ্ছদ

পাগলের বেশ ধরে ছাত্রীদের শরীরে হাত দিতো ইব্রাহিম

২৩ ফেব্রুয়ারি ২০২১, ১২:০৬

যুগের কন্ঠ ২৪ ডট কম
আটক ইব্রাহিম ফরাজি
::বরিশাল প্রতিনিধি::

পাগলের বেশ ধরে নগরীতে কলেজছাত্রীসহ নারীদের উত্যক্তকারী সেই যুবককে আটক করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া ইউনিটের সদস্যরা।

সোমবার রাতে ইব্রাহিম ফরাজি নামক ওই যুবককে বিএম কলেজ এলাকা থেকে আটক করা হয়।

মঙ্গলবার দুপুরে একটি পেন্ডিং মামলায় আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। তার বাড়ি পটুয়াখালীর গলাচিপা উপজেলার বোয়ালিয়া গ্রামে।

দীর্ঘদিন ধরে নোংরা পোশাক পড়ে নগরীতে ঘোরাফেরা অবস্থায় স্কুল-কলেজের ছাত্রী থেকে শুরু করে বিভিন্ন বয়সী নারীদের উত্যক্ত করে আসছিল। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তুলে ধরে পুলিশের সাহায্য চায় একাধিক নারী।

বিষয়টি বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার শাহাবুদ্দিন খানের নজরে আসলে তিনি ওই যুবকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন। এর পরপরই পুলিশের মিডিয়া ইউনিট তল্লাশি চালিয়ে তাকে আটক করে।

কোতোয়ালী মডেল থানার ওসি নুরুল ইসলাম জানান, ইব্রাহিম ফরাজী পাগলের বেশ ধরে নারীদের উত্যক্ত করলেও তার মূল পেশা হচ্ছে চুরি। বিনোদন কেন্দ্রসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে বিশেষ করে বিএম কলেজ ক্যাম্পাসে ঘোরাঘুরি করার লক্ষ্য ছিল চুরি করা। ফলে সে শিক্ষাপ্রতিষ্ঠানের মেয়ে শিক্ষার্থীদের গা ঘেঁষে চলাসহ তাদের কাছাকাছি গিয়ে অসভ্যতা করে আসছিল।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক থেকে জানা যায়, ওই যুবক অন্তত ১০ জন মেয়ে শিক্ষার্থীর শরীরে হাত দেয়াসহ আরও নানা অসভ্যতা করেছে। এছাড়া কয়েকজন শিক্ষার্থীকে ইট-পাথর ছুরে আহত করে। সর্বশেষ গত সোমবার বিএম কলেজ ক্যাম্পাসে অনার্স তৃতীয় বর্ষের এক ছাত্রীর শরীরে হাত দিলে তাকে ধাওয়া করে বের করে দেয় শিক্ষার্থীরা।

এমন গুরুতর অভিযোগসমূহ তুলে ধরে একাধিক শিক্ষার্থী সোমবার যুবকের ছবি সংবলিত একটি নেতিবাচক লেখা সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করলে বিষয়টি পুলিশ কমিশনারের নজরে আসে।

ওসি আরও জানান, কমিশনারের নির্দেশ পাওয়া মাত্র রাতে অভিযান চালিয়ে ওই যুবককে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে ছদ্মবেশ ধারণসহ নারীদের উত্যক্ত করার বিষয়টি স্বীকার করেছে। সেইসঙ্গে জানিয়েছে, তার মূল পেশা হচ্ছে শিক্ষার্থী এবং বিনোদন কেন্দ্রে ঘুরতে আসা ব্যক্তিদের মালামাল চুরি করা।

ওই যুবককে একটি পেন্ডিং মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পূর্বের সংবাদ পড়তে

February 2021
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
Shares