আইপিএল আয়োজনের সিদ্ধান্ত ঠিক ছিল: গাঙ্গুলী

যুগের কন্ঠ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ১৬
::স্পোর্টস ডেস্ক::

করোনা ভাইরাসের প্রকোপে ভারতে অনির্দিষ্ট কালের জন্য স্থগিত করে দেওয়া হয়েছে আইপিএল। টুর্নামেন্টের অবশিষ্ট ম্যাচগুলি আর দেশের মাটিতে হবে কিনা, তা নিয়ে সংশয় তৈরি হয়েছে। তার পাশাপাশি মহামারি পরিস্থিতিতে ভারতে আইপিএল আয়োজনের প্রয়োজনীয়তা নিয়ে আছে অনেক প্রশ্ন। টুর্নামেন্ট অনেক আগেই বন্ধ করে দেওয়া উচিত ছিল বলে মত প্রকাশ করেছে ভারতের একাংশ। সেসবের মধ্যে নিজের অবস্থানে অনড় রয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী।

আইপিএল আয়োজন করে বিসিসিআই কোনও ভুল করেনি বলে জানিয়েছেন সৌরভ গাঙ্গুলী। তার বক্তব্য, যখন টুর্নামেন্ট শুরু হয়েছিল, তখন দেশে কোভিড ১৯ সংক্রমণের হার অনেকটাই কম ছিল। তাই তো দেশের মাটিতেই ভারত বনাম ইংল্যান্ডের টেস্ট, টি২০ ও ওয়ানডে সিরিজও সফলভাবে আয়োজন করা গেছে।

করোনা ভাইরাসের ভয়াবহ পরিস্থিতিতে আইপিএল ভারত থেকে সংযুক্ত আরব আমিরাতে সরিয়ে যাওয়া নিয়ে যে বিসিসিআইতে যে হয়েছে, তা স্বীকার করে নিয়েছেন সভাপতি সৌরভ। কিন্তু গত ফেব্রুয়ারি এবং মার্চে দেশে কোভিড-১৯ এর সংক্রমণ ততটাও লাগামছাড়া হয়নি, তাই এই ভাবনায় ছেদ টানা হয়েছিল বলে জানিয়েছেন সৌরভ। তার কথায়, দেশে অতিমারীর বাড়াবাড়ি গত তিন সপ্তাহের মধ্যে সর্বাধিক পরিলক্ষিত হয়েছে। তার আগে সবকিছু নিয়ন্ত্রণে ছিল।

সৌরভ জানালেন, স্থগিত আইপিএল নতুন করে শুরুর সম্ভাব্য সময় বা ভেন্যু, কিছু নিয়েই তারা এখনও ভাবতে শুরু করেননি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..