ফ্রি সবজি বাজার নিয়ে অসহায়ের মানুষের পাশে জবি ছাত্রলীগ

যুগের কন্ঠ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ৮০

::নিজস্ব প্রতিবেদক::

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে অসহায়, কর্মহীন হয়ে পড়া মানুষদের কাছে ঘুরে ঘুরে বিনামূল্যে সবজি বিতরণ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রলীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (৬ মে) দিনব্যাপী বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকায় অসহায় মানুষদের মধ্যে ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়ের নির্দেশনায় জবি ছাত্রলীগের সাবেক সহসম্পাদক মহিউদ্দিন অনির আয়োজনে এসব সবজি বিতরণ করা হয়।

এ সময় রাস্তার ওপরে ট্রাকে সাজিয়ে রাখা হয় বিভিন্ন ধরনের শাক সবজি, মরিচ,আলু, ঢেঁড়স, পুইশাক, শসা, লাউ, কুমড়া, লেবু, যা কর্মহীন মানুষ বিনামূল্যে প্রয়োজন অনুযায়ী নিয়ে যান।

পরে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে আয়োজক মহিউদ্দিন অনি বলেন, করোনাভাইরাস মহামারির শুরু থেকেই ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়ের নির্দেশ অনুযায়ী আমরা অসহায় কর্মহীন মানুষের পাশে আছি। খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছি। আজ অসহায়, কর্মহীন মানুষদের মাঝে বিনামূল্যে সবজি বিতরণ করছি।

আমাদের মানবসেবামূলক কার্যক্রম ধারাবাহিকভাবে অব্যাহত থাকবে। তিনি বলেন, দরিদ্র অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়ার পাশাপাশি খবর পেলে নীরবে মধ্যবিত্তদের ঘরেও খাদ্যসামগ্রী ও ইফতার উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছি। এরই ধারাবাহিকতায় আমরা আজ অসহায়, মানুষদের মাঝে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে ফ্রি সবজি বিতরণ করেছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..