ভারত ছাড়লেন ইংল্যান্ডের ৮ ক্রিকেটার

যুগের কন্ঠ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ১৩
::স্পোর্টস ডেস্ক::

করোনাভাইরাসের কারণে আইপিএল স্থগিত হওয়ায় এখন দ্রুততম সময়ের মধ্যে ভারত ছেড়ে যাচ্ছেন টুর্নামেন্টে অংশ নেয়া বিদেশি ক্রিকেটাররা। এরই মধ্যে ইংল্যান্ডে ফিরে গেছেন সে দেশের ৮ ক্রিকেটার, বাকি রয়েছেন আরও তিনজন। এছাড়া অপেক্ষায় আছেন অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ ও দক্ষিণ আফ্রিকানরা।

ভারত থেকে সরাসরিই ইংল্যান্ডে চলে গেছেন ৮ ক্রিকেটার। তারা হলেন জস বাটলার, মঈন আলি, স্যাম কুরান, ক্রিস ওকস, জনি বেয়ারস্টো, জেসন রয় এবং স্যাম বিলিংস। তারা বুধবার সন্ধ্যা নাগাদ পৌঁছে গেছেন লন্ডনের হিথ্রো বিমানবন্দরে।

যে ৮ জন ইংলিশ ক্রিকেটার ইংল্যান্ড ফিরেছেন তাদের সকলকেই সেই দেশের সরকারের বেঁধে দেওয়া হোটেল ১০ দিন আইসোলেশনে কাটিয়েই নিজের ঘরে ফিরতে হবে। তবে এখনও ভারতে ইয়ন মরগান, ক্রিস জর্ডান ও ডেভিড মালানের মতো বেশ কয়েকজন ক্রিকেটার রয়ে গেছেন। অবশ্যই তাদেরকেও দেশে ফেরানোর ব্যবস্থা করবে বিসিসিআই।

এবারের আইপিএল ইংলিশ ক্রিকেটারদের মধ্যে বাটলারের পারফরম্যান্স ছিল দারুণ। আইপিএল ক্যারিয়ারে প্রথম সেঞ্চুরির করেন তিনি। নয়াদিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে ৬৪ বলে ১২৪ রানের মারাকাটারি ইনিংস খেলেন ইংল্যান্ডের জস বাটলার। তার ব্যাটে ভর করেই এদিন রাজস্থান ২২০ রান তুলেছিল সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে। এই ম্যাচ ৫৫ রানে জিতেছিলেন বাটলাররা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..