ঘরমুখো মানুষের কারণে বাড়বে করোনা

যুগের কন্ঠ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৯ মে, ২০২১
  • ১১
::নিজস্ব প্রতিবেদক::

ঈদে ঘরমুখো মানুষের কারণে ‘করোনা’ আরো বাড়বে বলে মন্তব্য করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ভাসানী অনুসারী পরিষদের চেয়ারম্যান ডা. জাফরুল্লাহ চৌধুরী।

রোববার টাঙ্গাইলের সন্তোষে মাওলানা ভাসানীর মাজার জিয়ারত শেষে দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণের পূর্বে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

ঈদে ঘরমুখো মানুষের কথা উল্লেখ করে জাফরুল্লাহ চৌধুরী বলেন, দেশ একটি বিপর্যস্ত সময় অতিবাহিত করছে। যেভাবে গত কয়েকদিন দেখছেন, তাতে রোগ আরো বাড়বে। কিন্তু বড় লোকেরা প্লেনে যেতে পারবে, তাদের নিজেদের গাড়িতে যেতে পারবে। আর সাধারণ মানুষ বছরে একটা দিন ঈদ করতে পারবে না, এটা হতে পারে না।

সরকারকে পরিষ্কার করে বলা উচিত, যারা বাড়িতে যাবেন অনুগ্রহ পূর্বক একদিন আগে করোনা পরীক্ষা করিয়ে নিন। এটি না করে তারা (সরকার) এই রোগে কম মৃত্যু দেখানোর জন্য কম পরীক্ষা করছে।

তিনি বলেন, উনার (বেগম খালেদা জিয়া) যে অবস্থা তাতে উনার চিকিৎসা প্রয়োজন। তিনি অসুস্থ। আর ফুসফুসে পানি আসা খুব খারাপ লক্ষণ। যেকোনো সময় যেকোনো কিছু হতে পারে। আমি মনে করি উনাকে (খালেদা জিয়া) নিয়ে যে চালাচালি করছে- সেটা উনার জন্য, দেশের জন্য এবং পুরো জাতির জন্য একটি বিপদজ্জনক সমস্যার সৃষ্টি হচ্ছে।

এ সময় ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব শেখ রফিকুল ইসলাম বাবলু, প্রেসিডিয়াম মেম্বার নঈম জাহাঙ্গীর, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..