তিন মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন সাংবাদিক নেতারা

যুগের কন্ঠ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২২ মে, ২০২১
  • ১৩
সংগৃহীত।
::যুগের কন্ঠ ডেস্ক::
সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার ও সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবিতে সরকারের তিন জন মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন সাংবাদিক নেতারা।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে), ঢাকা সাংবাদিক ইউনিয়ন, জাতীয় প্রেসক্লাব, ঢাকা রিপোর্টার্স ইউনিটি ও ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টারের প্রতিনিধিরা রোববার তিন মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন।

শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বৈঠক শেষে এ তথ্য জানান ঢাকা সাংবাদিক ইউনিয়নের (একাংশ) সভাপতি কুদ্দুস আফ্রাদ।

বৈঠকে উপস্থিত কয়েকজন জানান, রোববার সরকারের উর্ধ্বতন তিন মন্ত্রীর সঙ্গে সাক্ষাতের সিদ্ধান্ত হয়েছে। এরা হলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের, আইনমন্ত্রী আনিসুল হক এবং তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ। আগামীকাল সকালে প্রথম বৈঠক অনুষ্টিত হবে আইনমন্ত্রী আনিসুল হকের সঙ্গে। বৈঠকে সাংবাদিক নেতারা আশা করছেন, রোববার রোজিনা ইসলাম জামিনে মুক্ত হবেন।

জাতীয় প্রেসক্লাবে বৈঠক শেষে এসব তথ্য জানান ঢাকা সাংবাদিক ইউনিয়নের (একাংশ) সভাপতি কুদ্দুস আফ্রাদ। এ সময় আরও বক্তব্য দেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টারের চেয়ারম্যান রেজোয়ানুল হক।

বৈঠকে ঢাকা সাংবাদিক ইউনিয়ন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, জাতীয় প্রেসক্লাব, ঢাকা রিপোর্টার্স ইউনিটি, ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টার ও টিভি ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নেতারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..