বিয়ের পর ফিরলেন সেই বীথি

যুগের কন্ঠ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২২ মে, ২০২১
  • ১১
ছবি : বীথি রানী সরকার
::বিনোদন প্রতিবেদক::

গ্রামীণ ফোনের একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেই আলোচনায় চলে এসেছিলেন মডেল ও অভিনেত্রী বীথি রানী সরকার। ২০১০ সালে অমিতাভ রেজা চৌধুরীর পরিচালনায় সেই বিজ্ঞাপনই বীথি’কে এগিয়ে নিয়ে আসে সামনের দিকে। এই বিজ্ঞাপনের ‘বন্ধু কই রইলারে’ জিঙ্গেলটিও সেই সময় বেশ আলোচনায় আসে। তারপর নাটকে, বিজ্ঞাপনে, সিনেমাতে কাজ করা নিয়ে ব্যস্ত হয়ে উঠেন তিনি।

এরইমধ্যে বীথি গত ৫ মার্চ ইন্টারন্যাশনাল এনজিও ‘ওয়ার্ল্ড ভিশন’ ও দর্শকপ্রিয় সংবাদ পাঠক দেবাশীষ রঞ্জন সরকারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর নিজের মতো করেই সময় কাটিয়ে বিজ্ঞাপনে মডেল হওয়ার মধ্যদিয়ে আবারো কাজে ফিরেছেন। অঞ্জন ও রনি’র নির্দেশনায় একটি ফাউন্ডেশনের অনলাইন প্লাটফরমের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন, যে প্লাটফরমে দেশীয় সেইসব পণ্যই পাওয়া যাবে, যা সাধারণত বিদেশেই রপ্তানী করা হয়ে থাকে। এমন একটি প্লাটফরমের বিজ্ঞাপনে কাজ করে বেশ উচ্ছসিত বীথি রানী সরকার।

বীথি বলেন, ‘বিয়ের তিন মাস আগে একটি বিজ্ঞাপনে কাজ করেছিলাম। বিয়ের পর নতুন একটি বিজ্ঞাপনে কাজ করলাম, যা আমার নিজের কাছে অনেক ভালো লেগেছে। প্রায় তিন বছর আগে কুইনস ক্লোজেট নামে নিজেই একটি ব্যবসায়িক প্রতিষ্ঠান চালু করেছিলাম। পুলিশ প্লাজায় ছিলো এই প্রতিষ্ঠানটি। কিন্তু করোনার কারণে এখন তা শুধু অনলাইনেই চালু রেখেছি। টুকটাক অভিনয় নিয়েও ব্যস্ত ছিলাম। এরইমধ্যে নতুন জীবনও শুরু করেছি। সবমিলিয়ে দেবাশীষ’কে পেয়ে আমি ভীষণ খুশী এবং সুখীও বটে। এখন থেকে নিয়মিত অভিনয়ও করবো, বিজ্ঞাপনেও কাজ করবো।’

তিনি জানান, তার অভিনীত প্রথম সিনেমা ছিলো সরকারী অনুদানে নির্মিত দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘হেডমাস্টার’। এতে বীথির বিপরীতে ছিলেন চিত্রনায়ক কায়েস আরজু। এরপর তিনি ‘তরঙ্গ এন্টারটেইনম্যান্ট’ প্রযোজিত ‘সত্তা’ সিনেমায় অভিনয় করেন। এতে সহশিল্পী হিসেবে বীথি পেয়েছিলেন শাকিব খান, পাওলি দাম’সহ আরো অনেককেই। তারপর তিনি ‘কালের পুতুল’,‘হরিজুপিয়া’,‘ কাসার থালায় রূপালী চাঁদ’,‘ কারণ তোমায় ভালোবাসি’ সিনেমাতেও অভিনয় করেন। সজল পরিচালিত ‘নেকি’ ছিলো বীথি অভিনীত প্রথম নাটক। এতে তার বিপরীতে ছিলেন হিল্লোল।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..