‘ইয়াস’ নিয়ে যা বললেন নুসরাত

যুগের কন্ঠ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৬ মে, ২০২১
::বিনোদন ডেস্ক::

ভারতীয় উপকূলে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় ‘ইয়াস’। এমন পরিস্থিতিতে সকলকে সতর্ক থাকার পরামর্শ দিলেন সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান। ঘূর্ণিঝড় ‘ইয়াস’র খবর শিরোনামে আসার পর থেকে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি নুসরাতকে। সম্প্রতি অভিনেতা ইয়াস দাশগুপ্তর সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। টলিপাড়ার এই জুটি রিয়েল লাইফেও জুটি বেঁধেছেন কি না, তা জানতে তুমুল আগ্রহ নেটিজেনদের। আর সেই নায়কের নামের সঙ্গে সাইক্লোনের নামের মিল থাকায় ট্রলের শিকার হতে হয় অভিনেত্রী-সাংসদকে।

গত সোমবার নিজের একটি ফটোশুটের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী। ভিডিওতে অফ শোল্ডার গাউনে মোহময়ী হয়ে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন তিনি। এই ভিডিও নিয়েই প্রতিক্রিয়া দিতে গিয়েই ফের ‘ইয়াস’র নাম উল্লেখ করে বিদ্রুপ করে নেটিজেনদের একাংশ। নায়িকার এই বোল্ড ফটোশুটের ভিডিওকে “ইয়াস আসার প্রস্তুতি” বলেও ব্যাখ্যা করেছেন একজন।

তবে এসব সমালোচনাকে বিশেষ পাত্তা দেননি নুসরাত। বরং ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে নুসরত বসিরহাটবাসী তথা গোটা বঙ্গবাসীর উদ্দেশে সতর্ক বার্তা দিয়েছেন। তিনি বলেন, “আমার বসিরহাটের বাসিন্দা তথা গোটা বঙ্গবাসীকে বলবো, সতর্ক থাকুন। আমরা বড়সড় একটা সাইক্লোনের সম্মুখীন হতে পারি। আপনাদের কাছে অনুরোধ বাইরে বেরবেন না। ইলেকট্রিক্যাল ল্যাম্পপোস্ট থেকে দূরে থাকুন। মোবাইল-এমার্জেন্সি লাইট চার্জ করে রাখবেন। যদি মনে হয় বাড়িতে থাকা নিরাপদ নয়, সেক্ষেত্রে আমাদের আশ্রয়কেন্দ্রগুলিতে গিয়ে থাকতে পারেন। স্থানীয় নেতৃত্বের সঙ্গে যোগাযোগ রাখুন। একসঙ্গে এই পরিস্থিতির বিরুদ্ধে লড়ব।”

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..