ঘূর্ণিঝড়ের প্রভাবে দৌলতদিয়ায় লঞ্চ চলাচল বন্ধ

যুগের কন্ঠ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৬ মে, ২০২১
::রাজবাড়ী প্রতিনিধি::

ইয়াসের প্রভাবে সৃষ্ট বৈরী আবহাওয়ার কারণে দৌলতদিয়া পাটুরিয়া নৌরুটের চলাচলরত সকল লঞ্চ বন্ধ রেখেছে কর্তৃপক্ষ। মঙ্গলবার বিকাল ৫টা থেকে বৈরী আবহাওয়ায় দুর্ঘটনা এড়াতে এ লঞ্চ চলাচল বন্ধ করা হলেও ফেরি চলাচল এখনো চালু রাখা হয়েছে।

এখনো বৈরী আবহাওয়ায় ফেরি বন্ধ হওয়ার অবস্থা এখনো হয়নি বিধায় ফেরি চলাচল চালু রাখা হয়েছে। তবে আবহাওয়ার বিরূপ প্রভাব শুরু হলে যে কোনো সময় ফেরি বন্ধ করা হবে বলে জানান কর্তৃপক্ষ।

লঞ্চ চলাচল বন্ধ হওয়ায় লোকাল যাত্রীরা পার হচ্ছেন ফেরি দিয়ে। তবে কাল বিকাল থেকেই ধীর গতিতে ফেরি চলাচলের কারণে এ নৌরুট দিয়ে পারাপার হতে মহাসড়কে কয়েকশ যাত্রীবাহী বাস,পণ্যবাহী ট্রাক যানজটে আটকা পরেছে। নদী পার হতে না পারায় কয়েক ঘণ্টা মহাসড়কে আটকা পরে দুর্ভোগ পোহাতে হচ্ছে যানবাহন চালকদের।

বিআইডব্লিউটিসির দৌলতদিয়া ঘাট এজিএম জানান, আবহাওয়া এখনো পর্যন্ত কিছুটা স্বাভাবিক থাকায় ফেরি চলাচল স্বাভাবিক রাখা হয়েছে। এ নৌরুটে ১৫টি ফেরি চলাচল করছে তবে ধীর গতিতে ফেরিগুলো চলার কারণে কিছু যানবাহন মহাসড়কে আটকা পড়েছে। যে কোন মূহুর্তে আবহাওয়ার বৈরীভাব শুরু হলে ফেরি বন্ধ করে দেয়া হবে।

লঞ্চ ঘাট সুপারভাইজার নুরুল আনোয়ার মিলন জানান, ইয়াসের কারণে আবহাওয়ার বৈরিতার প্রভাবে গতকাল বিকাল ৫টা থেকে দুর্ঘটনা এড়াতে দৌলতদিয়া পাটুরিয়া নৌরুটে বিআইডব্লিউটিএ কর্তৃপক্ষের নির্দেশে সকল লঞ্চ চলাচল বন্ধ রাখা হয়েছে। পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত লঞ্চ চলাচল বন্ধ থাকবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..