বিএনপিকে সরকার এলএসডি খাইয়ে দিয়েছে

যুগের কন্ঠ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৯ মে, ২০২১
  • ১৩
ডা. জাফরুল্লাহ চৌধুরী
::যুগের কন্ঠ ডেস্ক::

খালেদা জিয়া এতদিন জেলে অথচ বিএনপির কর্মকাণ্ড দেখে মনে হয় সরকার তাদের এলএসডি (ভয়ঙ্কর এক প্রকার মাদক) খাইয়ে দিয়েছে বলে মন্তব্য করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

শনিবার জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে বাংলাদেশ লেবার পার্টি আয়োজিত ‘রাজনৈতিক সংকট : উত্তরণ কোন পথে’ শীর্ষক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

ডা. জাফরুল্লাহ বলেন, ফিরোজাতে খালেদা জিয়াকে রাখা আরেকটা ধাপ্পাবাজি। উনি কি বধির, কানে শুনেন না?

তিনি বলেন, বিএনপি প্রয়াত জিয়াউর রহমানের জন্য ১৫ দিনের কর্মসূচি ঘোষণা করেছে। একজন মৃত ব্যক্তির জন্য ১৫ দিনের কর্মসূচি করছেন। এদিকে জীবিত খালেদা জিয়ার অবস্থা খুব খারাপ। উনার যে সব লক্ষণ দেখছি, আগামী নির্বাচন পর্যন্ত সময় পাবেন কি না যথেষ্ট সন্দেহ আছে। আমরা দোয়া করি যেন উনি বেঁচে থাকেন।

ডা. জাফরুল্লাহ বলেন, বিএনপি সত্য কথা বলতেও ভয় পায়। তাদের উচিত ছিল যেদিন থেকে সরকার তাকে (খালেদা জিয়াকে) বাইরে যেতে দেয়নি সেদিন থেকে অনশন করা। সেদিনই বলা উচিত ছিল কাশিমপুরে যেতে চাই, ফিরোজাতে থাকতে চাই না। ১৫ দিনের কর্মসূচিতে বিএনপির উচিত রাস্তায় নামা। বিএনপিকে প্রমাণ করতে হবে তারা এলএসডি খায় নাই। তা না হলে তারা আত্মহত্যা করছে।

জাফরুল্লাহ বলেন, আমরা হয়তো খালেদা জিয়াকে আর বেশিদিন পাব না। আমি গত ৩ বছর ধরে বলে আসছি খালেদা জিয়ার চিকিৎসা মুক্ত খোলা বাতাসে হাঁটতে দেওয়া। তাহলেই উনি ভালো হবেন। কেবল ওষুধে রোগ ভালো হয় না। ওষুধের সঙ্গে জনগণের ভালোবাসা যখন দেখবেন উনি তখন সুস্থ হবেন।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন-নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহামুদুর রহমান মান্না, ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর, লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..