‘ভয় পেলে চলবে না ভয়কে জয় করতে হবে’

যুগের কন্ঠ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৫ জুন, ২০২১
  • ২০

::কুমিল্লা প্রতিনিধি::

আপনারা ভয় পাবেন না,ভয় পাবার দিন শেষ, ভয়কে জয় করতে হবে। আওয়ামীলীগের দুর্দিনেই আমি ভয় পাই নি এখন তো সুদিন আপনাদের কিসের ভয়। আমি শুধু বসে বসে দেখতেছি আপনারা কি ধরনের কর্মকান্ড করতেছেন। আমি সন্তান জন্ম দিয়েছি মারতে পারি না। অন্যরা যা করার করুক তাদের করতে দিন।

তৃণমূল আওয়ামীলীগকে বাদ দিয়ে কোনো কিছুই করা সম্ভব নয়। মানুষ আমাকে ভালবাসে তারা আমার জন্য জীবন দিতেও প্রস্তুত। তারা আমাকে ভালবাসে বলেই কাঁদে। আওয়ামীলীগ সাধারন মানুষের পাশে আছে এবং চিরকাল থাকবে। কেউ কোনো কিছুই করতে পারবে না। তাই আপনাদের ভয় নেই ভয়কে জয় করতে হবে।

গতকাল শনিবার বিকেল ৫টায় কুমিল্লার হোমনা উপজেলার দুলালপুর ইউনিয়নের জয়নগর গ্রামে জয়নগর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে তৃণমূল পর্যায়ের অবহেলিত,অধিকার বঞ্চিত, নির্যাতিত-নিপিড়িত ও শোষিত আওয়ামীলীগ নেতা কর্মী এবং আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে উপজেলার ৯টি ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থীদের সাথে মতবিনিময় ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জনদরদী নেতা অধ্যক্ষ আব্দুল মজিদ এসব কথা বলেন।

উপজেলা শ্রমিক লীগের একাংশের সভাপতি এএইচএম সালাউদ্দিন সরকার এর উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হোমনা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম সিদ্দিকুর রহমান আবুল,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মো. মোশারফ হোসেন, সাবেক ডেপুটি কমান্ডার ও উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক মো. আবুল কাশেম প্রধান, কোষাধ্যক্ষ মো.টিটু, মাথাভাঙ্গা ইউপি চেয়ারম্যান মো. নাজিরুল হক ভূঁইয়া, উপজেলা আ’লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক মো. সেলিম সরকার, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্যানেল মেয়র মানিক মিয়া ইমন, যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক মো. লুৎফর রহমান লাখ মিয়া, মেহেদী হাসান কালন,মো. সোহেল আক্তার,মো. মাহবুবুর রহমান সায়েম,মো. মানিক খন্দকার, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মো. জাহাঙ্গীর আলম সরকারসহ নেতৃবৃন্দ।

এছাড়াও অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের সদস্য সচিব মো. আল-আমিন, উপজেলা মৎসজীবি লীগ সভাপতি মো.আছাদ খন্দকার, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. বিল্লাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মো.শামীম সরকারসহ আওয়ামীলীগের বিভিন্ন সহযোগি অংঙ্গ-সংগঠনের কয়েক সহস্রাধিক নেতা-কর্মী।

অনুষ্ঠানে ৯টি ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে নিজেদের প্রার্থীতা ঘোষণা দিয়ে বক্তব্য রাখেন, ঘাগুটিয়া ইউনিয়ন থেকে উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. আবুল কাশেম প্রধান ও আ’লীগ নেতা খোকন মিয়া, জয়পুর ইউনিয়ন থেকে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবদুস সাত্তার, চান্দেরচর ইউনিয়ন থেকে আ’লীগ নেতা মো. হারুন মমিন, নিলখী ইউনিয়ন থেকে যুবলীগ নেতা মো. লুৎফর রহমান লাখ মিয়া, দুলালপুর ইউনিয়ন থেকে আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট দানশীল মো. মানিক সওদাগর, তিনবারের সাবেক সফল মেম্বার মো. শাহজাহান সরকার ও সাবেক ইউপি চেয়ারম্যান আবদুল মতিন সওদাগর এর সুযোগ উত্তরসূরী (পুত্র) তারুণ্যের অহংকার মো. সজিব সওদাগর, ভাষানিয়া ইউনিয়ন থেকে ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক আব্দুল আউয়াল ভান্ডারী ও আ’লীগ নেতা রমজান আলী খন্দকার, ঘাড়মোড়া ইউনিয়ন থেকে যুবলীগ নেতা মো. মর্তুজা হোসেন জামাল প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..