অবশেষে জানা গেলো নুসরাতের সংসার ভাঙার কারণ

যুগের কন্ঠ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৭ জুন, ২০২১
সংগৃহীত ছবি
::যুগের কন্ঠ ডেস্ক::
এক বছর প্রেম করার পর পরিবারের অমতেই টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহানকে বিয়ে করেন নিখিল জৈন। অথচ গত ৬ মাস ধরে আলাদা থাকছেন এই দম্পতি। এবিষয়ে এতদিন এড়িয়ে গেছেন নুসরাত। এবার জানা গেল, বিয়ের এক বছর না পেরুতেই স্বামীর সঙ্গে সমস্যা শুরু হয় তার।

নিখিল জৈনর কাছের এক বন্ধু ভারতের একটি সংবাদমাধ্যমকে জানান, নুসরাত তার কিছু বন্ধুদের নিয়ে ভারতের গোয়ায় বেড়াতে গিয়েছিলেন। নিখিল নিজেই ফ্লাইটের টিকিট ও রিসোর্ট বুক করে দেন। ওই রিসোর্টের মালিক নিখিলেরই এক বন্ধু। তার মাধ্যমেই নিখিল জানতে পারেন, রিসোর্টে যশের সঙ্গেই ছিলেন নুসরাত। সেই থেকেই তাদের সমস্যার সূত্রপাত। নিখিলের আরেক ঘনিষ্ঠজন জানান, যশ ও নুসরাতকে একসঙ্গে দেখেও ফেলেছিলেন নিখিল।

নুসরাত এখন যে গাড়ি ব‌্যবহার করেন তাও নিখিলের দেয়া। এমনকি যে ফ্ল্যাটে নুসরাত থাকেন তার মধ্যে ৬০ লাখ রুপি নিখিলের। শুধু তাই নয় নুসরাতের বোনের পড়াশোনার দায়িত্বও নিয়েছিলেন নিখিল।

নিখিলের এক ঘনিষ্ট বন্ধু জানান, নুসরাতের রাজনৈতিক ক‌্যারিয়ারেও নিখিলের অনেক অবদান রয়েছে। এমনকি আলাদা থাকার সময়ও নুসরাত নিখিলকে জানান, তিনি ফিরে আসবেন। একটু সময় চান। ধীরে ধীরে চারদিকে নুসরাত-যশের সম্পর্কের খবর ছড়িয়ে পড়ায় নিখিল তা মেনে নিতে পারেননি।

এদিকে গুঞ্জন শুনা যাচ্ছে ৬ মাসের অন্তঃসত্ত্বা নুসরাত। যদিও সে সন্তানের বাবা যে নিখিল জৈন নন, তা স্পষ্ট জানিয়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..