শিক্ষার্থীদের আবেদন সাপেক্ষে জবিতে বাড়তে পারে ফি প্রদানের সময়

যুগের কন্ঠ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ৪০

::জবি প্রতিনিধি::

করোনা ভাইরাসের পরিস্থিতি বিবেচনায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীদের সেমিস্টার, পরীক্ষা ফি সহ অন্যান্য ফি প্রদানের সময়সীমা বাড়ানো হতে পারে। এ ব্যাপারে এখনো অফিসিয়াল সিদ্ধান্ত না হলেও শিক্ষার্থীদের আবেদন সাপেক্ষে বাড়ানো হতে পারে সময়সীমা।

শনিবার (২৬ জুন) মুঠোফোনে এসব তথ্য জানান জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান। তিনি বলেন,আসন্ন সেমিস্টার পরীক্ষার জন্য শিক্ষার্থীদের বিভিন্ন ফি প্রদানের সময়সীমা বাড়ানোর অফিসিয়াল সিদ্ধান্ত এখনো হয়নি।

কারণ কঠোর লকডাউন কতদিন থাকবে,কতদিন বাড়বে এগুলো আমাদের অজানা। সরকার কিভাবে নির্দেশনা দিবে তা আমরা জানিনা। তবে আমি ব্যাক্তিগতভাবে মনে করি শিক্ষার্থীরা আবেদন করলে ফি প্রদানের সময়সীমা বাড়ানো হতে পারে। বর্তমান পরিস্থিতি অনুযায়ী শিক্ষার্থীদের এ বিষয়টি অবশ্যই বিবেচনা করা হবে।

উল্লেখ্য, গত ১৩ জুন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের সভায় আগামী ১০ আগস্ট থেকে সশরীরে সেমিস্টার ফাইনাল পরীক্ষা শুরু করার সিদ্ধান্ত নেয়া হয়।একইসাথে আগামী ২৯জুনের মধ্যে সকল সেমিস্টারে ভর্তি ও ফরম ফিল-আপ সম্পন্ন করার নির্দেশনা দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..