রূপগঞ্জে অগ্নিকাণ্ড : গুরুত্বপূর্ণ আলামত পেয়েছে সিআইডি

যুগের কন্ঠ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৭ জুলাই, ২০২১
ফাইল ছবি
::নারায়ণগঞ্জ প্রতিনিধি::

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সজীব গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান হাসেম ফুড অ্যান্ড বেভারেজ কারখানায় (সেজান জুস) অগ্নিকাণ্ডের ঘটনায় গুরুত্বপূর্ণ কিছু আলামত সংগ্রহ করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। এ ঘটনায় দশটি পয়েন্টের ওপর নির্ভর করে চলবে মামলার তদন্তের কাজ।

শনিবার দুপুরে সংস্থাটির অতিরিক্ত উপ-মহাপরিদর্শক ইমাম হোসেন ঘটনাস্থল পরিদর্শন শেষে এসব তথ্য জানান।

সিআইডি কর্মকর্তা বলেন, ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় সিআইডিকে তদন্তভার দিয়েছে সরকার। আমরা আজ শনিবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করলাম। এখানে আমরা গুরুত্বপূর্ণ কিছু আলামত পেয়েছি। প্রাথমিক পরিদর্শন শেষে দশটি পয়েন্ট নোট করা হয়েছে।

‘এই আলামত ও দশটি পয়েন্টের ওপর নির্ভর করেই চলবে মামলা তদন্তের কাজ। শিগগিরই তদন্তের কাজ শেষ করে প্রতিবেদন জমা দেয়া হবে।’

তিনি আরও বলেন, তদন্তকাজ শেষ হলে শিগগিরই প্রতিবেদন জমা দেয়া হবে। প্রাথমিক পরিদর্শন শেষে দশটি পয়েন্ট তদন্তকারী কর্মকর্তাকে নোট করে দিয়েছি। এই পয়েন্টগুলো ধরে তিনি কাজ করবেন। আগুন কিভাবে লাগলো আশা করছি খুব শিগগিরই এ সম্পর্কে বিস্তারিত জানা যাবে।

উল্লেখ্য, গত ৮ জুলাই বিকালে রূপগঞ্জে সজীব গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান হাসেম ফুড অ্যান্ড বেভারেজের সেজান জুস কারখানায় আগুনের সূত্রপাত হয়। সেই রাতেই মারা যান ৩ জন। পরদিন শুক্রবার দুপুরে কারখানার ভেতর থেকে ৪৮ জনের লাশ উদ্ধার করা হয়। সবমিলে ৫১ জনের লাশ উদ্ধার করা হয়েছে। আহত হয়েছেন অন্তত ৫০ জন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..