জবি কেন্দ্রে টিকা পেলো ১৬৩০ জন, রোববারও থাকছে সুযোগ

জবি সংবাদদাতা;
  • প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২১, ১১:০৮ পূর্বাহ্ণ | আপডেট: ১ মাস আগে

ছবি সংগৃহীত

জগন্নাথ বিশ্ববিদ্যালয় কেন্দ্রে করোনার টিকা পেয়েছে ১৬৩০ জন। শিক্ষার্থীদের চাহিদার ভিত্তিতে টিকা গ্রহণ কার্যক্রম একদিনের জন্য বাড়ানো হয়েছে। আগামী রোববারও জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে টিকা কেন্দ্র বসবে।বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টার সূত্রে জানা যায়, প্রথমদিনে ১০৫, দ্বিতীয় দিন ২৮০, তৃতীয় দিনে ৩৫০, চতুর্থ দিনে ৩৯৫ ও আজ বৃহস্পতিবার ৫০০ জন টিকা গ্রহণ করেন।

বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. আইনুল ইসলাম বলেন, আমাদের এই কেন্দ্রে ৫ দিন টিকা দেয়ার কথা ছিলো। কিন্তু শিক্ষার্থীদের চাহিদা থাকায় আরও একদিন সময় বাড়ানো হয়েছে। আগামী রোববার টিকাকেন্দ্র বসবে।

তিনি বলেন, আমরা এই পাঁচদিনে ১৬৩০ জনকে করোনার টিকা নিশ্চিত করেছি। যাদের অন্তত জাতীয় পরিচয়পত্র কার্ড (এনআইডি) আছে তারা কেন্দ্রে আসলে টিকা দেওয়ার ব্যবস্থা করা হবে। এছাড়া টিকার জন্য এনআইডি কার্ড দ্রুত প্রাপ্তিতে নির্বাচন কমিশনের সাথে কথা বলে বিশ্ববিদ্যালয়ে একটি আবেদন কেন্দ্রও তৈরি করা হয়েছে। এখানে এসে শিক্ষার্থীরা এনআইডির জন্য আবেদন করছে।

উল্লেখ্য, গত ২১ অক্টোবর জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবস উৎযাপনের দিনে করোনার ওই টিকা কেন্দ্র উদ্ধোধন করেন উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...