ঢাকাবৃহস্পতিবার , ৬ জানুয়ারী ২০২২

কুবি সাংবাদিক সমিতির নতুন কমিটির পুষ্পস্তবক অর্পণ

যুগের কন্ঠ
জানুয়ারী ৬, ২০২২ ১২:৩২ অপরাহ্ন
Link Copied!

কেন্দ্রীয় শহিদ মিনার ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (কুবিসাস) নব নির্বাচিত কার্যনির্বাহী পরিষদ-২০২২। সোমবার (৩ জানুয়ারি) দুপুর ১২ টায় এ পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পুষ্পস্তবক অর্পণ শেষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী, ট্রেজারার অধ্যাপক ড. আসাদুজ্জামান এবং রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবু তাহের সাংবাদিক সমিতির নতুন কমিটিকে ফুল দিয়ে বরণ করে নেন।
এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক সমিতির নবনির্বাচিত সভাপতি শাহাদাত বিপ্লব, সহ-সভাপতি খালেদ মোর্শেদ, সাধারণ সম্পাদক মেহেদী হাসান মুরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক ফরহাদ, অর্থ সম্পাদক মীর শাহাদাত হোসাইন, দপ্তর সম্পাদক মহিউদ্দিন মাহি, তথ্য ও পাঠাগার সম্পাদক কাজী দেলোয়ার হোসাইন শরীফ, কার্যকরী সদস্য আহমেদ ইউসুফ ও ইকবাল মনোয়ার।

এসময় আরও উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি ও সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদ-২০২২ এর নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মো. শামিমুল ইসলাম, সাধারণ সম্পাদক ও প্রক্টর অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দীন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট ড. মোকাদ্দেস-উল-ইসলাম, ছাত্র পরামর্শক ও নির্দেশনা কার্যালয়ের পরিচালক ড. মোহা হাবিবুর রহমান, বাংলা বিভাগের সভাপতি অধ্যাপক ড. জিএম মনিরুজ্জামান, সাংবাদিক সমিতির কার্যনির্বাহী কমিটি-২০২০ এর সভাপতি তানভীর সাবিকসহ সমিতির অন্যান্য সদস্যবৃন্দ।

প্রসঙ্গত, গত ৩০ ডিসেম্বর কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদ-২০২২ এর নির্বাচন অনুষ্ঠিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।