ঢাকারবিবার , ২০ ফেব্রুয়ারী ২০২২

জবি আইটি সোসাইটির সভাপতি শামীম, সাধারন সম্পাদক ইমন

জবি সংবাদদাতা
ফেব্রুয়ারী ২০, ২০২২ ৫:৩৭ অপরাহ্ন
Link Copied!

জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটির ২০২১-২২ বর্ষের কার্যনির্বাহি পরিষদ গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয় ফিন্যান্স বিভাগের শিক্ষার্থী শামিম আহমেদ এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন একই বিভাগের শিক্ষার্থী মো. ইমন মিয়া।আজ রোববার সংগঠনের প্রচার ও জনসংযোগ বিষয়ক সম্পাদক নাফিসা তাবাসসুম সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে সহ-সভাপতি পদে নিলয় দেব, আব্দুল্লাহ আল রাহাত এবং রেদোয়ান ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে সাকিফ আল সাদ এবং জাহিদ আহমেদ শরীফ, সাংগঠনিক সম্পাদক পদে রাশেদুল ইসলাম রনি, কোষাধ্যক্ষ পদে জারিন সাইয়ারা, দপ্তর সম্পাদক পদে ফাহিম ইসলাম, কর্মশালা সম্পাদক পদে জান্নাতুল ফেরদাউস, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে শামিমা ইয়াসমিন মৌ, প্রচার ও জনসংযোগ সম্পাদক পদে নাফিসা তাবাসসুম, প্রকাশনা সম্পাদক পদে সাবিদ রাব্বানী, আন্তর্জাতিক সম্পাদক পদে কাজী আশফা বিনতে জামান এবং গবেষণা সম্পাদক পদে পারভেজ হোসেন নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, সংগঠনের গঠনতান্ত্রিক প্রক্রিয়া অনুসরণপূর্বক কার্যনির্বাহি সদস্যগণ গোপন ব্যালটে তাদের ভোট প্রদান করেন। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাকালিন আহ্বায়ক হাসান মাহমুদ।

নির্বাচন কমিশনের অন্যান্য সদস্যদের মধ্যে সাবেক সভাপতি শরিফুল ইসলাম শাওন, সদ্য বিদায়ী সভাপতি আসিফ আহমেদ রোজেল, সাবেক সহ সভাপতি জনাব বাবুল হোসেন সোহাগ এবং সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক ইমরান নাজির উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।