ঢাকামঙ্গলবার , ১ মার্চ ২০২২

জবি মাইম সোসাইটির সভাপতি হাসান, সম্পাদক রকি

জবি প্রতিনিধি
মার্চ ১, ২০২২ ৭:২৮ অপরাহ্ন
Link Copied!

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) মূকঅভিনয়ের সংগঠন মাইম সোসাইটির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী হাসান আলীকে সভাপতি এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী রকি আহমেদকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) জগন্নাথ বিশ্ববিদ্যালয় মাইম সোসাইটির বিদায়ী সভাপতি জহিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক সোহাগ সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন কমিটি করা হয়। মাইম সোসাইটির উপদেষ্টা হিসেবে রয়েছেন ফিল্ম এন্ড চলচ্চিত্র বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. জুনায়েদ আহমদ হালিম।

এছাড়া আংশিক কমিটির অন্যান্যরা হলেন- সাংগঠনিক সম্পাদক প্রাণিবিদ্যা বিভাগের শিক্ষার্থী নিবির নোমান খান, দপ্তর সম্পাদক ইতিহাস বিভাগের শিক্ষার্থী মিতু আক্তার ও প্রচার সম্পাদক কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী খায়রুল ইসলাম।

উল্লেখ্য, মূকাভিনয় সংলাপ ছাড়া মুখভঙ্গি এবং দেহের বিভিন্ন ক্রিয়াকলাপের মাধ্যমে দর্শকের কাছে কোন ঘটনা উপস্থাপন করার এক ধরণের অভিনয়। ২০১৬ সালে বিশ্ব মূকাভিনয়ের ন্যায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে যাত্রা শুরু করে ‘জগন্নাথ বিশ্ববিদ্যালয় মাইম সোসাইটি’ যা বিশ্ববিদ্যালয়ের একটি নিবন্ধিত সংগঠন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।