ঢাকাসোমাবার , ২১ ফেব্রুয়ারী ২০২২

অগ্রণী ব্যাংকের কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারী ২১, ২০২২ ৭:০৮ অপরাহ্ন
Link Copied!

প্রতি বছরের ন্যায় যথাযোগ্য মর্যাদায় অগ্রণী ব্যাংক মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালন করে।

দিবসের অংশ হিসেবে সকাল ১০টায় স্বাস্থ্যবিধি মেনে কেন্দ্রীয় শহীদ মিনারে অগ্রণী ব্যাংক এমডি এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলামের নেতৃত্বে পুস্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন- উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. হাবিবুর রহমান গাজী, আনোয়ারুল ইসলাম, মহা ব্যবস্থাপক ও সিএফও মো. মনোয়ার হোসেন এফসিএ, মহাব্যবস্থাপক (এইচ আর পিডিওডি) আখতারুল আলম, মহাব্যবস্থাপক (ক্যামেলকো) এ কে এম শামীম রেজা, উপ-মহাব্যবস্থাপক মো. মনিবুর রহমান, অফিসার সমিতি, অগ্রণী ব্যাংক মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড এবং সিবিএর নেতৃবৃন্দ।

পরবর্তীতে বিকালে অনলাইন প্ল্যাটফর্ম ব্যবহার করে ‘মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস’ বিষয়ে এক ভার্চুয়াল আলোচনা সভার আয়োজন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।