শেখ হাসিনার জন্মদিনে পথশিশুদের মাঝে খাবার বিতরণ

অনলাইন ডেস্ক;
  • প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২১, ১:৪৬ অপরাহ্ণ | আপডেট: ৩ সপ্তাহ আগে
ছবি সংগৃহীত

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী, বঙ্গবন্ধু তনয়া জননেত্রী দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম শুভ জন্মদিন উপলক্ষে নোয়াখালীতে সুবিধাবঞ্চিত, ছিন্নমূল, ভাসমান, অসহায় ও পথশিশুদের মাঝে খাবার বিতরণ করেন বাংলাদেশ ছাত্রলীগ, নোয়াখালী জেলা শাখার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপসম্পাদক সুমন চন্দ্র ভৌমিক।

মঙ্গলবার  ( ২৮ সেপ্টেম্বর) সকালে নোয়াখালী জেলার চৌমুহনী রেলস্টেশনে প্রায় দুই শতাধিক সুবিধাবঞ্চিত, ছিন্নমূল, ভাসমান, অসহায় ও পথশিশুদের মাঝে খাবার বিতরণ করেন তিনি।

এইসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ নোয়াখালী জেলা শাখার উপ- সামাজসেবা বিষয়ক সম্পাদক ইনজামামুল হক চৌধুরী প্রিয়ন, সেনবাগ উপজেলা ছাত্রলীগ নেতা অপু কুমার নাথ, অনয় সাহা, মো. মনির হোসেন, মো. হৃদয় সহ ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

সুমন চন্দ্র ভৌমিক বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে বাংলাদেশ ছাত্রলীগ সাধারণ মানুষের পাশে থেকে কাজ করেছে নিঃস্বার্থ ভাবে। তারই ধারাবাহিকতায় বাংলাদেশ ছাত্রলীগের একমাত্র অভিভাবক, মাদার অব হিউম্যানিটি দেশরত্ন শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের একটি ইউনিটের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে সামান্য প্রয়াস মাত্র।

নোয়াখালী জেলা ছাত্রলীগের উপ সমাজসেবা বিষয়ক সম্পাদক ইনজামামুল হক চৌধুরী বলেন, বাংলাদেশ ছাত্রলীগের একমাত্র অবিভাবক জননেত্রী শেখ হাসিনা। আজ তিনি দেশের গণ্ডি পেরিয়ে সারাবিশ্বে সমান জনপ্রিয়তা অর্জন করেছে।

আজ উন্নত বিশ্বে আমরা মাথা উঁচু করে গর্ব করে বলতে পারি আমরা বাংলাদেশী। আর আমাদের এই ক্ষুদ্র আয়োজন তার মঙ্গল কামনা করেই। তাঁর দীর্ঘায়ু আমাদের কামনা।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...