বন্ধুর সঙ্গে বের হওয়ার তিন ঘণ্টা পর মিললো লাশ

চট্টগ্রাম প্রতিনিধি;
  • প্রকাশিত: ৩ অক্টোবর ২০২১, ১০:৩৯ পূর্বাহ্ণ | আপডেট: ৩ সপ্তাহ আগে
আবদুল্লাহ আল মাসুম

চট্টগ্রামের আনোয়ারায় আবদুল্লাহ আল মাসুম (১৮) নামের এক কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত মাসুমের গলা, কোমর ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

শনিবার দিবাগত রাতে ১টা ৪৫ মিনিটের দিকে উপজেলা সদরের ইছামতি এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে থানার দূরত্ব ৪০০ মিটারের মতো।

নিহত আব্দুল্লাহ আল মাসুম আনোয়ারা সদর ব্যবসায়ী সমিতির সভাপতি মো. ইউছুফের ছেলে। তিনি আনোয়ারা সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

মাসুমের বাবা ইউসুফ জানান, শনিবার রাত পৌনে ১১টার দিকে বন্ধু দীপ্ত দত্তের সাথে মোটরসাইকেলে ইছামতি এলাকায় যায় মাসুম। পুলিশ রাত পৌনে ২টায় ইছামতি এলাকা থেকে মাসুমের লাশ উদ্ধার করে। পরে বিষয়টি আমাদেরকে জানায় পুলিশ।

ইউসুফ বলেন, আমার ছেলেকে মেরে ফেলা হয়েছে। আমি মামলা করবো।

স্থানীয় মুদি ব্যবসায়ী আনোয়ার মিয়া জানান, রাত ১০টার দিকে দীপ্ত ও মাসুম আমার কাছ থেকে প্লাস্টিকের রশি কিনে মোটরসাইকেলে ইছামতি খালের দিকে যায়। সকালে শুনি মাসুম মারা গেছে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম দিদারুল ইসলাম সিকদার জানান, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।’

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...