নির্মাণাধীন কারখানা থেকে মাথায় ইট পড়ে নারীর মৃত্যু

গাজীপুর প্রতিনিধি;
  • প্রকাশিত: ৪ অক্টোবর ২০২১, ২:১৬ অপরাহ্ণ | আপডেট: ২ সপ্তাহ আগে
ছবি সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরের বহেরাচালা এলাকায় কে.এস.এস নিট কম্পোজিট মিলস্ নামের নির্মাণাধীন কারখানার সাত তলা থেকে দেয়াল ধ্বসে ইট পড়ে এক নারীর মৃত্যু হয়েছে। এ সময় আরেক নারী আহত হয়েছেন।

সোমবার বিকেলের দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত নুরজাহান বেগম (৫৮) স্থানীয় ফাইজুউদ্দিন মোল্লার স্ত্রী। তার গ্রামের বাড়ি বগুড়া জেলায়। তিনি সপরিবারে স্থানীয় আলম মোল্লার বাড়িতে ভাড়া থাকেন।

নিহত নুরজাহানের ভাতিজা আলম মোল্লা জানান, কারখানার পাশেই নুরজাহান বেগমের বাড়ি। বিকেলে তিনি নাতিকে নিয়ে বাড়ির সামনে দোকানে যান। এ সময় ৮ বছর বয়সী নাতি নিলয় পানি খেতে চাইলে তিনি কারখানার সীমানা প্রাচীর সংলগ্ন একটি কল থেকে পানি আনতে যান। এ সময় পাশেই নির্মাণাধীন কে.এস.এস নিট কম্পোজিট মিলস্ নামের কারখানার নির্মাণাধীন ভবনের সাত তলা থেকে দেয়ালের আংশিক ধসে ইট গিয়ে তার ওপর পড়ে। পরে গুরুতর আহতবস্থায় স্থানীয় আল হেলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে কারখানার কর্তৃপক্ষ কোনো মন্তব্য দেয়নি।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, খবর পেয়ে বিস্তারিত জানতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...