যানজটে নাকাল নারায়ণগঞ্জে নগরবাসী

অনলাইন ডেস্ক;
  • প্রকাশিত: ১০ অক্টোবর ২০২১, ৯:৫৫ পূর্বাহ্ণ | আপডেট: ১ সপ্তাহ আগে
ছবি সংগৃহীত

নারায়ণগঞ্জের বিভিন্ন অলি-গলি থেকে শুরু করে নগরীর প্রধান সড়ক গুলোও যানজটের কারণে নাকাল হয়ে পড়েছে। সকাল থেকে রাত পর্যন্ত গতকালের শনিবার থেকে আজ রোববার পর্যন্ত এ যানজটে নগরবাসীর জীবন থমকে গেছে।
সারেজমিনে গিয়ে দেখা যায়, নগরীর চাষাঢ়া থেকে নিতাইগঞ্জ, ভূইঘর থেকে সাইনবোর্ড, চাষাড়া থেকে পঞ্চবটি রাস্তায় দেখা দিয়েছে তীব্র যানযট। এমনকি চাষাড়া থেকে নবীগঞ্জ ঘাটে যাওয়ার রাস্তায়ও একই অবস্থা। পন্য বহনকারী বড় ট্রাক-পিক আপ ভ্যান, প্রাইভেট কার, বাস, রিক্সা-অটোরিক্সা-লেগুনা ছিল সড়ক গুলোতে।
এদিকে মূল সড়কের যানজট থেকে রক্ষা পেতে বিভিন্ন এলাকার ভিতর দিয়ে রিক্সা-অটোরিক্সা প্রবেশ করায়, সেই রাস্তা গুলোতেও যানযট দেখা দিয়েছে। বিশেষ করে নগরীর আমলাপাড়া, গলাচিপা, বালুর মাঠ, নন্দীপাড়া, উকিলপাড়া ও কলেজ রোড থেকে শুরু করে অক্টোঅফিস সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় পর্যন্ত সড়কে যানজটের চাপ অনেক বেশি ছিল।
পুলিশ বলছে, পূজার সময় চলছে। মানুষ নতুন পোষাক কিনতে ঘর থেকে বের হয়ে মার্কেটের দিকে যাচ্ছে তাই যানজটের পরিমান বেশি। তবুও আমরা যান চলাচল স্বাভাবিক রাখতে সর্বোচ্চ প্রচেষ্টা অব্যহত রেখেছি। এদিকে, ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ আসনের এমপি শামীম ওসমানের শ্বশুর, জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি ও সদ্য নির্বাচিত বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র পরিচালক তানভীর আহাম্মেদ টিটুর পিতা বিশিষ্ট ব্যবসায়ী সাইফউদ্দিন আহাম্মেদ ও নারায়ণগঞ্জের অন্যতম বৃহৎ শিল্প গ্রুপ ফকির গ্রুপের অন্যতম কর্ণধার ফকির আসাদুজ্জামান ইন্তেকাল করেছেন।
তাই তাদের শেষ দেখা দেখতে নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থান থেকে মানুষ আসছে নগরীর জামতলা এলাকায়। তাই এই দিকটায় যান চলাচল একটু অস্বাভাবিক।
তবে, এতে যানজট থাকার পরেও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের পক্ষ থেকে দেখা যায়নি কোন রকমের ব্যবস্থা নিতে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...