নারায়ণগঞ্জে নৌকার প্রচারণায় জোড়া খুনের আসামী বিএনপির ক্যাডার আসলাম

নারায়ণগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ১০ অক্টোবর ২০২১, ১০:০৩ পূর্বাহ্ণ | আপডেট: ২ সপ্তাহ আগে
ছবি সংগৃহীত

নারায়ণগঞ্জে সদর উপজেলার কাশীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম. সাইফুল্লাহ বাদল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পাড় করছেন।

অভিযোগে উঠেছে, জামাতের অর্থ যোগানদাতা, বিএনপির ক্যাডার, ভূমিদস্যু, মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন অপরাধীদের নিয়ে নৌকা প্রতীকের প্রার্থী এম. সাইফুল্লাহ বাদল নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। গত শুক্রবার বিকেলে কাশীপুর হোসাইনি নগরস্থ মাসুদুর রহমান আসলামের বাসভবনে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সাইফুল্লাহ বাদলের নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

মাসুদুর রহমান আসলাম নারায়ণগঞ্জ মহানগর বিএনপি ক্ষুদ্র ও সমবায় বিষয়ক সম্পাদক এবং কাশীপুরে আলোচিত জোড়া খুনের আসামী। সেই বিএনপির ক্যাডার আসলামকে সাথে নিয়ে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সাইফুল্লাহ বাদল। এছাড়াও সাইফুল্লাহ বাদলের পক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্বাচনী সভা করছেন জামাতের অর্থ যোগানদাতা হিসেবে পরিচিত ও নব্য আওয়ামীলীগার আশরাফুল আলম। যা নিয়ে স্থানীয় নেতাদের মধ্যে ক্ষোভের যেন শেষ নেই।

সম্প্রতি, ২০১৬ সালের ২৩ এপ্রিল সদর উপজেলাধীন ইউনিয়ন পরিষদগুলোর নির্বাচন হয়েছিল। সেই নির্বাচনে কাশীপুর থেকে সাইফুল্লাহ বাদল বিনা ভোটে নির্বাচিত হয়েছিলেন। আর এবারও পুনরায় বিনা ভোটে জনপ্রতিনিধি হওয়ার স্বপ্ন দেখছেন তিনি।

কাশীপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান এম. সাইফুল্লাহ বাদল ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি পদেও রয়েছেন। অথচ এম. সাইফুল্লাহ বাদল দীর্ঘদিন ধরেই শারীরিক ভাবে অসুস্থ। ভাতের চেয়ে বেশি তিনি ঔষধ খান। একা একা হাটতেও পারেন না। তাই ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি পদের চাপের পাশাপাশি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের চাপ নিতে অনেকটা বেগ পোহাতে হয় তার। তাই আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে না দাঁড়ানোর আহবান জানিয়েছেন কাশীপুর ইউনিয়ন পরিষদের বাসিন্দারা।

কিন্তু নির্বাচনকে সামনে রেখে বিএনপির ক্যাডার থেকে শুরু করে সকল অপরাধীদের সাথে নিয়ে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন সাইফুল্লাহ বাদলের বিরুদ্ধে অভিযোগ রয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...