দিনাজপুরে ৩ হাজার পিস ইয়াবাসহ নারী আটক

দিনাজপুর প্রতিনিধি;
  • প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২১, ১২:৩৯ অপরাহ্ণ | আপডেট: ১ সপ্তাহ আগে
ইয়াবাসহ আটক আয়েশা বেগম।

ঢাকা থেকে দিনাজপুরে আসার পথে ৩ হাজার পিস ইয়াবাসহ আয়েশা বেগম (৪৯) নামে এক নারীকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বুধবার সকাল সাড়ে ১১টার দিকে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সংবাদ সম্মেলন করে এই তথ্য নিশ্চিত করেছেন ।

গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার দিনগত রাত ১২টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. রাজিউর রহমানের নেতৃত্বে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে সদর উপজেলার পাঁচবাড়ী নামকস্থানে এক অভিযান পরিচালনা করা হয়।

অভিযানের সময় ঢাকা থেকে দিনাজপুরে আসা যাত্রীবাহী কোচে ৩ হাজার পিস ইয়াবাসহ আয়েশা বেগম নামে এক নারীকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

আটক আয়েশা বেগম দিনাজপুর সদর উপজেলার ৪নং শেখপুরা ইউনিয়নের নিশ্চিন্তপুর ভাটপাড়া গ্রামের শাহাজাহান সরকার ওরফে কবিরাজের স্ত্রী।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর লোকমান হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী কোচে অভিযান পরিচালনা করে ওই নারীকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই নারী দীর্ঘদিন ধরে মাদক বিক্রির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তিনি ঢাকা থেকে বিভিন্ন যাত্রীবাহী কোচে মাদকদ্রব্য নিয়ে এসে স্থানীয়ভাবে যুব সমাজের মাঝে বিক্রি করতেন।

লোকমান হোসেন আরও জানান, আটক নারীর স্বামী শাহাজাহান সরকারের নামেও ৮-১০টি মাদক মামলা রয়েছে। তাদের পুরো পরিবার মাদক বিক্রির সঙ্গে জড়িত।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর লোকমান হোসেন বাদী হয়ে কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেছেন। পরে ওই নারীকে কোতয়ালী থানায় সোপর্দ করা হয় বলে তিনি জানান।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...