র‌্যাবের পৃথক অভিযানে ২৮ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৪

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২১, ১২:৪১ অপরাহ্ণ | আপডেট: ১ সপ্তাহ আগে
ছবি সংগৃহীত

র‌্যাবের পৃথক দুটি অভিযানে ১১ কেজি চা পাতা ও ২৮ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ ক্যাম্পের সদস্যরা।

মঙ্গলবার দিবাগত রাতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আলীনগর রেলগেট এলাকায় এবং রাজশাহীর গোদাগাড়ী হাটপাড়া এলাকায় দুইটি পৃথক অভিযান চালিয়ে এসব গাঁজা জব্দ করা হয়। বুধবার বেলা সাড়ে ১১টায় এক প্রেস ব্রিফিংয়ে গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর মো. সানরিয়া চৌধুরী।

গ্রেপ্তারকৃতরা হলো, জেলার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা এলাকার আব্দুর রাকিব এর ছেলে আব্দুর রাজ্জাক (২৭) ও একই এলাকার ইকরামুল হকের ছেলে সুমন আলী (৩৩) এবং একই উপজেলার কানসাট বাগদূর্গাপুর এলাকার মুরতোজা আলমের দুই ছেলে সেলিম রেজা (৩৪) ও আশরাফুল আলম (২৪)।

এ সময় চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর মো. সানরিয়া চৌধুরী জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল রাত সাড়ে ১১টায় রেলগেট এলাকায় এবং রাত ২টায় গোদাগাড়ীর হাটপাড়া এলাকায় অভিযান চালিয়ে চা পাতা ও গাঁজাসহ ৪ জনকে আটক করা হয়।

র‌্যাব জানায় আসামিরা বিশেষ কায়দায় প্যাকেটজাত চায়ের সাথে এবং ট্রাকের ভেতর সুকৌশলে গাঁজাগুলো ভারত থেকে কুমিল্লা ও কুড়িগ্রাম হয়ে চাঁপাইনবাবগঞ্জে নিয়ে আসার পথে র‌্যাবের অভিযানে ধরা পড়ে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকার করেছে তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত এবং এর মাধ্যমে তারা যুব সমাজকে বিপথগামী করছে।

তিনি আরও জানান, এ ঘটনায় সদর ও শিবগঞ্জ থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...