বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় লাশ হলো ভাই

জয়পুরহাট প্রতিনিধি;
  • প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২১, ২:২১ অপরাহ্ণ | আপডেট: ২ মাস আগে

ছবি সংগৃহীত

জয়পুরহাটে ছোট বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মঈনুল ইসলাম (২০) নামে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। সদর উপজেলার চকবরকত ইউনিয়নের জগদিশপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত আব্দুল হাকিমকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত মঈনুল ইসলাম জয়পুরহাট সদর উপজেলার জগদিশপুর গ্রামের আলম হোসেনের ছেলে। ঘাতক আব্দুল হাকিম একই গ্রামের মোস্তফার ছেলে।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর জাহান জানান, গ্রেপ্তারকৃত হাকিম দীর্ঘদিন ধরে মঈনুলের ছোট বোন সাগিরা আক্তারকে রাস্তাঘাটে উত্ত্যক্ত করে আসছিলো। বিষয়টি নিয়ে তারা হাকিমের পরিবারের কাছে অভিযোগও করেন।

এরই জের ধরে গত রোববার সন্ধ্যায় হাকিম ধারালো অস্ত্র দিয়ে মঈনুল, তার মা, ভাইসহ পরিবারের কয়েকজনকে হাসুয়া দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। এ সময় স্থানীয়রা এগিয়ে আসলে সে পালিয়ে যায়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করে। পরে মঈনুলের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার তার মৃত্যু হয়। পরে বিকেলে তার মরদেহ বাড়িতে নেয়ার পর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

ওসি আরও জানান, এ ঘটনায় মঙ্গলবার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পরে পালিয়ে যাওয়ার সময় অভিযুক্ত আব্দুল হাকিমকে পাঁচবিবি উপজেলার নন্দইল এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...