দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান, আওয়ামী লীগের ৯ নেতা বহিষ্কার

কুষ্টিয়া প্রতিনিধি;
  • প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২১, ১১:২৭ পূর্বাহ্ণ | আপডেট: ১ মাস আগে

ছবি সংগৃহীত

দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে কুষ্টিয়ার মিরপুর উপজেলার ৯ আওয়ামী লীগ নেতাকে বহিষ্কারের করা হয়েছে। বৃহস্পতিবার সকালে দলীয় কার্যালয়ে এক বিশেষ বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেয়া নেয়া হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবদুল হালিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামারুল আরেফীনের পরিচালনায় এ বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সভা শেষে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামারুল আরেফীন জানান, বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্রের ৪৬ (ক) ও (ঠ) অমান্য করে দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে অংশগ্রহণ ও প্রচার-প্রচারণা চালিয়ে যাওয়ার অপরাধে তাদেরকে দল থেক বহিষ্কার করা হয়। সিদ্ধান্তটি দ্রুত বাস্তবায়নের জন্য জেলা কমিটিকে সুপারিশ করা হয়েছে।

বহিষ্কৃতরা হলেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম সেন্টু, শিল্প ও বাণিজ্যক সম্পাদক আলমগীর হোসেন, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, তালবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান মন্ডল, আমবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারী টুটুল, কুর্শা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহন লাল, উপজেলা আওয়ামী লীগের সদস্য আসাদুজ্জামান সুমন, উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি কবির হোসেন বিশ্বাস ও সদস্য ইব্রাহিম খলিল।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...