অবশেষে জলাবদ্ধতা থেকে দেলপাড়াবাসীর মুক্তি

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২১, ১২:৩২ অপরাহ্ণ | আপডেট: ১ মাস আগে

ছবি সংগৃহীত

কষ্টের কথা কার কাছে বলবো..! কতদিন যে কষ্ট করেছি সেটা শুধু আমরা এই মহল্লাবাসীই জানি। প্রায় ১ যুগের বেশি সময় ধরে এই রাস্তার অভাবে দুর্ভোগ সময় পার করেছে এলাকাবাসী। তবে এখন আমরা অনেকটাই স্বস্তি পেয়েছি। বর্তমান সরকারের আমলে রাস্তা হলো যা দেখে মনটা ভরে গেল। গতকাল বুধবার রাস্তাটির কাজ সম্পূর্ণ হয়েছে এজন্য আমরা খুশি। এমনটাই বললেন একজন স্থানীয় বাসিন্দা।

তিনি আরো বলেন, সামান্য বৃষ্টি হলেই এলাকায় সৃষ্টি হতো জলাবদ্ধতা। হাটু সমান পানি ডেঙ্গিয়ে চলাচল করতে হতো কিন্তু আজ আমরা সে দুরাবস্থা থেকে মুক্তি পেয়েছি। এলাকাবাসীর দুরবস্থা দেখে দেশের বিভিন্ন মিডিয়া রাস্তাটি সংস্কার করে জনদুর্ভোগ কমানোর জন্য বিভিন্ন রিপোর্ট ছাপা হয়। তারই কারনে রাস্তাটি হয়েছে বলে জানালেন এলাকার প্রবীন ব্যাক্তি মনির খান।
সম্প্রতি সরেজমিনে দেখা গেছে, বছরের পর বছর জলাবদ্ধতার শিকার হয়ে মানবেতর জীবন যাপন করছেন নারায়নগঞ্জ জেলার কতুবপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের দেলপাড়াবাসী। সেখানে অল্প বৃষ্টিতেই জলবদ্ধতার সৃষ্টি হয় ফলে ভোগান্তিতে পড়েন এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

এই বিষয়ে এলাকাবাসী এই প্রতিবেদককে বলেন, আমরা অনেক কষ্ট করেছি এই রাস্তাটি নিয়ে। আমাদের কষ্ট দেখার কেউ ছিলো না। দীর্ঘদিন সংগ্রাম করে যারা এই রাস্তাটি নিয়ে নতুন রূপে আমাদের এলাকাবাসীকে উপহার দিয়েছেন তাদেরকে আমরা ধন্যবাদত জানাই।

এই বিষয়ে নারায়ণগঞ্জ জেলার এলজিইডির নির্বাহী প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন এ প্রতিবেদককে বলেন, ‘আপনিই প্রথম বিষয়টি আমাদের জানিয়েছেন। পর্যায়ক্রমে বিভিন্ন গণমাধ্যমে খবরের মাধ্যমে জানতে পারি।আমরা সব সময় চেষ্টা করি জনগনের সেবা দিতে। আমরা খুশি এলাকাবাসীর দুর্ভোগ কমাতে পেরেছি।’

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...