বাঁশ বাগানে মলত্যাগে বাধা দেয়ায় পিটিয়ে হত্যা

বরিশাল প্রতিনিধি;
  • প্রকাশিত: ৩ নভেম্বর ২০২১, ১১:১৬ পূর্বাহ্ণ | আপডেট: ৪ সপ্তাহ আগে

ছবি সংগৃহীত

বরিশালের হিজলা উপজেলায় বাঁশ বাগানে মলত্যাগ করতে বাধা দেয়ার ঘটনাকে কেন্দ্র করে জব্বার মোল্লা (৫০) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের কালিকাপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত জব্বার পেশায় মৎস্যজীবী এবং ওই এলাকার ছিডু মোল্লার ছেলে। এ ঘটনায় এক নারীকে আটক করেছে পুলিশ।

নিহতের বড় ভাই ছত্তার মোল্লা জানান, মঙ্গলবার খুব সকালে একই এলাকার রাকিব বালী বাড়ির কাছেই বাঁশ বাগানে মলত্যাগের জন্য প্রস্তুতি নিলে জব্বার বাধা দেয়। এ নিয়ে দুজনের মধ্যে বাকতবিতণ্ডা হয়। রাকিব ওই সময় জব্বারকে হুমকি দেয় দেখে নেয়ার। তবে তা আমরা অতটা গুরুত্ব দেইনি।

এ ঘটনার জের ধরে বুধবার সকাল সাড়ে ১০টার দিকে জব্বার ঘর থেকে বের হওয়ার সাথে সাথেই রাকিব, তার মামা শহীদ সরদার, ইব্রাহিম সরদার, মা পারভিন বেগম ও নানি জয়নব বেগমসহ ১০ থেকে ১২ জন লাঠি ও ইট দিয়ে হামলা চালায়। তাদের লাঠি ও ইটের আঘাতে জব্বার মাটিতে লুটিয়ে পড়ে। এরপরও চলে তাদের হামলা।

এ সময় জব্বারের ডাক-চিৎকারে পরিবারের লোকজন বের হওয়ার সাথে সাথে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে হিজলা হাসপাতালে নিয়ে হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল পরিদর্শনকারী সিনিয়র সহকারী পুলিশ সুপার মতিউর রহমান বলেন, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে রাকিবের মা পারভিন বেগমকে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। এছাড়া ঘটনার সাথে জড়িত অপর অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...