ময়মনসিংহে বিএনপির বিক্ষোভ সমাবেশ

ময়মনসিংহ প্রতিনিধি;
  • প্রকাশিত: ১০ নভেম্বর ২০২১, ১:০০ অপরাহ্ণ | আপডেট: ৩ সপ্তাহ আগে

ছবি সংগৃহীত

জ্বালানি তেল-গ‍্যাস, বাস-লঞ্চ ভাড়া ও নিত‍্য প্রয়োজনীয় দ্রব‍্যমূল‍্য বৃদ্ধির প্রতিবাদে ময়মনসিংহে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার দুপুরের দিকে নগরীর হরিকিশোর রায় রোডস্থ দলীয় কার্যালয় এলাকায় এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠীত হয়। এতে সভাপতিত্ব করেন মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক একেএম শফিকুল ইসলাম।

সমাবেশে বক্তারা বলেন, বর্তমান সরকার ষড়যন্ত্রমূলকভাবে জ্বালানি তেল-গ‍্যাসের মূল‍্য বৃদ্ধি করে বাস ও লঞ্চ ভাড়া বৃদ্ধি করেছে। সেইসাথে নিত‍্য প্রয়োজনীয় দ্রব‍্যমূল‍্য বৃদ্ধি করে তারা জনগণের পকেট কেটে ফায়দা হাসিল করছে। অবিলম্বে এসব বর্ধিত মূল‍্য প্রত‍্যাহার করা না হলে দেশের জনগণকে সাথে নিয়ে রাজপথে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

সংগঠনের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক অধ্যাপক শেখ আমজাদ আলী, কাজী রানা, অ্যাড. এমএ হান্নান খান, একেএম মাহাবুবুল আলম, শামীম আজাদ, লিটন আকন্দ, কায়কোবাদ মামুন, শাহ শিব্বির আহমেদ ভুলু প্রমুখ।

এছাড়াও বিক্ষোভ সমাবেশে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের বিভাগীয় সহ-সভাপতি খন্দকার মাসুদ, মহানগর যুবদলের সভাপতি মোজাম্মেল হক টুটু, সাধারণ সম্পাদক জোবায়ের হোসেন শাকিলসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...